শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৯

সিগারেট খাওয়ার ছবি পরিবারও পছন্দ করেনি: মাহিরা

Published : 2017-11-08 17:17:00

অনলাইন ডেস্ক : পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এবং রনবীর কাপুরের একটি ছবি কিছুদিন আগে ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড পাড়ায়। সেই ভাইরাল ছবি নিয়ে এ বার মুখ খুললেন 'রইস' ছবির অভিনেত্রী মাহিরা।

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল রনবীর এবং মাহিরা ধূমপান করছেন। তারা সে সময় নিউ ইয়র্কে ছিলেন বলে জানা গেছে। পিঙ্কভিলার খবর অনুযায়ী, একটি ওয়েবসাইটের সাক্ষাত্কারে ওই ছবি নিয়ে মুখ খুলেছেন মাহিরা। তিনি বলেছেন, "ছবি নিয়ে মানুষের সমালোচনায় আমিও ভেঙে পড়েছিলাম। বুঝতে পারছিলাম না কী ভাবে সামাল দেব।" মাহিরা জানিয়েছেন, তিনি কিছু বলার আগেই রনবীর একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে দিয়েছিলেন।

তিনি বলেছেন, "আমি জানি সমস্যাটা কোথায়। কারা সমালোচনা করেছিলেন। আমি ট্রোলিং নিয়ে কথা বলছি না। তবে সত্যিই যাঁরা এই ঘটনায় হতাশ হয়েছিলেন আমি তাঁদের কথা বলছি। আমার দিদা এবং মামাও খুব দুঃখ পেয়েছিলেন। আমি তাঁদের কাছে ক্ষমা চেয়ে নিই।"

মাহিরা জানিয়েছেন, এক জন রোল মডেল হলেও তিনি তো মানুষ। তাই ভুল তাঁরও হতেই পারে। তবে পাকিস্তানের বহু মানুষই সেই বিতর্কের সময় মাহিরার পাশে দাঁড়িয়েছিলেন। দেশের এই পরিবর্তনে খুশি অভিনেত্রী। রণবীর অবশ্য আগেই বলেছিলেন, "ঘৃণা এবং সিগারেট দুই-ই শরীরের পক্ষে ক্ষতিকারক।" এবার মাহিরার সাফাই দেবার পর এ নিয়ে আলোচনা থামবে কি না সেটাই এখন দেখার বিষয়। সূত্র: আনন্দবাজার