মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, রাত ০২:২৭

হাঁটুর বয়সী প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে সমালোচিত মিলিন্দ

Published : 2017-11-07 17:18:00

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেতা মিলিন্দ সোমান গত ৪ নভেম্বর তার ৫২ তম জন্মদিন পালন করেছেন। জন্মদিনের রেশ এখনও কাটেনি। প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে নরওয়েতে চুটিয়ে প্রেম করছেন ভারতের আয়রনম্যান খ্যাত মিলিন্দ সোমান। স্বাভাবিকভাবেই নিজেদের অন্তঃরঙ্গ ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। তারপরই শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।
 
বলিউডের এই অভিনেতা বহুদিন ধরেই প্রেম করছেন ১৮ বছর বয়সী বিমানসেবিকা অঙ্কিতার সঙ্গে। হাঁটুর বয়সী প্রেমিকার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের ছবি দেখে সমালোচনার ঝড় উঠেছে। কেউ বলেছেন, "... মোদী সরকারের বেটি পড়াও বেটি কো মিলিন্দ সোমানের হাত থেকে বাঁচাও অভিযানে নামা উচিত।" আবার কারো মন্তব্য, "এটাই প্রথম নয়, এর আগেও ২০ বছরের ছোট এক মেয়ের প্রেমে পড়েছিলেন মিলিন্দ।"

আবার কেউ কেউ অভিনেতার হয়েও গলা ফাটিয়েছেন। মিলিন্দ সোমানকে ট্রোল করতে গিয়ে রীতিমতো দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে টুইটার। মিলিন্দের ফিটনেসের উদাহরণ টেনে সমালোচকদেরই বিরুদ্ধে কেউ কেউ লিখেছেন, "তিনি ৫০ বছরের হলেও কিছু যায় আসে না। উনি মিলিন্দ সোমান, উনি হট। প্লিজ চুপ করুন আপনারা।" কারো মন্তব্য এমন, "ডেমি মুর এবং অ্যাস্টন কুচারের বেলায় দোষ নেই, মিলিন্দ ও অঙ্কিতার বেলায় সমস্যা...!"

তবে মিলিন্দ সোমান এ সব সমালোচনায় পাত্তা দেওয়ার মানুষ নন। অঙ্কিতার সঙ্গে নতুন আরেকটি সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। হয়তো বোঝাতে চেয়েছেন, প্রেমে পড়ার সত্যিই কোনও বয়স হয় না। সূত্র: আনন্দবাজার