বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩২
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

আম্পায়ারকে কটু কথা বলায় সাব্বিরের শাস্তি

Published : 2017-11-06 20:26:00
অনলাইন ডেস্ক : সাদামাটা একটা দল নিয়েও দূর্দান্ত পারফরম্যান্সে বিপিএলে দুটি ম্যাচ জিতেছে সিলেট সিক্সার্স। কিন্তু এরই মধ্যে দলের দুই তারকা ক্রিকেটারকে হুশিয়ারি দিয়েছে আম্পায়ার। প্রথম ম্যাচে টসে ৬ মিনিট দেরি করায় নাসির হোসেনকে সতর্ক করা হয়েছিল। দ্বিতীয় ম্যাচে এসে শৃঙ্খলাভঙ্গের ঘটনায় শাস্তির কবলে পড়লেন সাব্বির রহমান।

গতকাল রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ম্যাচ শেষে প্রতিপক্ষের খেলোয়াড় ও আম্পায়ারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে আম্পায়ার মাহফুজুর রহমানকে গালি দেন সিলেট সিক্সার্সের সাব্বির রহমান। যে কারণে শাস্তি হিসেবে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে।

একই সঙ্গে পেয়েছেন তিনটি ডিমেরিট পয়েন্ট। অর্থাৎ আর মাত্র একটি ডিমেরিট পয়েন্ট পেলেই এক ম্যাচ নিষিদ্ধ হবেন তিনি।
 
কুমিল্লার বিপক্ষে ম্যাচে মোহাম্মদ নবির বলে রিভার্স সুইপ খেলতে গিয়ে এলবিডব্লিউ হন সাব্বির। টিভি রিপ্লেতে দেখা গেছে, আউট ছিলেন না সাব্বির। সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় আম্পায়ারকে কটু কথা বলেন সাব্বির। ম্যাচ শেষেও একই আম্পায়ারকে ফের কটু কথা শোনান।
 
পরে ম্যাচ রেফারির কাছে আম্পায়ারদের আনা অভিযোগ মেনে নেন সাব্বির। তাই আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।

এর আগে গত বিপিএলেও শৃঙ্খলাভঙ্গের দায়ে সাব্বিরকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছিল।