মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, দুপুর ০২:১২

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত বাবা-ছেলে

Published : 2017-11-06 15:42:00, Updated : 2017-11-06 16:11:32

অনলাইন ডেস্ক : দেশের মঞ্চ ও টিভি মিডিয়ার অন্যতম ব্যক্তিত্ব আলী যাকের । অভিনয় করে মানুষের মন জয় করেছেন । তার ছেলে ইরেশ যাকেরও অভিনয় নৈপুণ্যে দিয়ে  জনপ্রিয়তা অর্জন করেছেন ।  সোমবার (০৬ নভেম্বর) নন্দিত আলী যাকের ও ইরেশ যাকেরের জন্মদিন । পিতা-পুত্রের জন্মদিনে অনেকেই তাদেরকে শুভেচ্ছা জানাচ্ছেন ।

গতকাল রাত ১২টায় ঘরোয়াভাবে কেক কেটে জন্মদিন উদযাপন করেন আলী যাকের ও ইরেশ যাকের । নাট্য ব্যক্তিত্ব সারা যাকের তার ফেসবুক পাতায় দুজনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেন, হ্যাপি বার্থ ডে অন ৬ নভেম্বর, টু বার্থ ডে বয়েজ ।’  

নাট্যব্যক্তিত্ব আলী যাকের ১৯৪৪ সালের ৬ নভেম্বর জন্মগ্রহণ করেন । মঞ্চে নূরলদীনের সারা জীবন, দেওয়ান গাজীর কিসসা, কপোনিকের ক্যাপ্টেনসহ অনেকগুলো নাটকে অভিনয় ও নির্দেশনা দিয়েছেন । এ ছাড়া টিভির পর্দায় আজ রবিবার, বহুব্রীহিসহ বেশ কিছু নাটকে তার অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন ।

আলী যাকের বাংলাদেশের অন্যতম বড় বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিকের স্বত্বাধিকারী। নাট্যব্যক্তিত্ব সারা যাকের তার সহধর্মিণী । আলী যাকের ও সারা যাকের দম্পতির ছেলে ইরেশ যাকের ও মেয়ে শ্রিয়া সর্বজয়াও অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন । ইরেশ যাকেরের জন্ম ১৯৭৬ সালের ৬ নভেম্বর ।