বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, ভোর ০৬:০৬

ডিপজলের হার্টে অস্ত্রোপচার

Published : 2017-10-30 19:22:00
অনলাইন ডেস্ক : হৃদরোগে আক্রান্ত চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টের বাইপাস অস্ত্রোপচার হয়েছে বলে  তার মেয়ে অলিজা মনোয়ারের বরাত দিয়ে ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর জানান। তবে অস্ত্রোপচারের পর ডিপজলের শারীরিক অবস্থার ব্যাপারে তিনি তেমন কিছু জানাতে পারেননি।
এর আগে গত ২৫ সেপ্টেম্বর ডিপজলের হার্টের এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একাধিক বড় ব্লক পাওয়া গেলেও তার শরীর দুর্বল হওয়ায় ওই সময় তার হার্টে বাইপাস অস্ত্রোপচার কিংবা রক্তনালিতে রিং পরানোর ব্যাপারে চিকিৎসকেরা কোনো সিদ্ধান্ত নিতে পারেননি।

এদিকে তার মেয়ে অলিজা মনোয়ার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, তার বাবা এখন অনেকটাই সুস্থ। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার পর সিঙ্গাপুরে তিনি বিশ্রামেই ছিলেন।

প্রসঙ্গত, 'টাকার পাহাড়' ছবি দিয়ে ডিপজলের চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটেছিল নায়ক হিসেবে। এরপর তিনি আবিদ হাসান বাদল পরিচালিত 'হাবিলদার' ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন। তারপর দীর্ঘ বিরতি শেষে ২০০৪ সালে এফ আই মানিক পরিচালিত 'কোটি টাকার কাবিন' ছবিতে সম্পূর্ণ নতুনরূপে আত্মপ্রকাশ করেন ডিপজল। গল্পের কেন্দ্রীয় চরিত্রে ছবিটি সুপার ডুপার হিট হলে ডিপজল নায়ক হিসেবে একের পর এক ছবিতে অভিনয় করে সাফল্যের শীর্ষে চলে আসেন। ডিপজল চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন।