মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:১৪

আকর্ষণীয় অফারে বাংলাদেশে স্যামসাং মোবাইল

Published : 2017-10-28 17:14:00
অনলাইন ডেস্ক: স্যামসাং বাংলাদেশ দেশের ডিজিটাল নেটওয়ার্ক কোমপানী রবির সঙ্গে একটি আকর্ষণীয় বান্ডেল অফার ঘোষণা করেছে। গ্রাহকরা স্যামসাংয়ের  জে২ এবং জে৭ সিরিজের ৪জি স্মার্টফোন কিনে অফারটি উপভোগ করতে পারবেন। অফারে থাকছে ১৮০ মিনিট টকটাইম এবং হোয়াটস অ্যাপ, ফেসবুক, মেসেঞ্জার, ভাইবার ও ইমো ব্যবহারের জন্য ১৮ জিবি পর্যন্ত ইন্টারনেট। গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, জে২ ২০১৫, জে২ প্রাইম, জে২ প্রো কিনে ১২ জিবি ডাটা প্যাক এবং জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম, জে৭ ম্যাক্স, জে৭ প্রো, জে৭ নেক্সট কিনে ১৮ জিবি ডাটা প্যাক উপভোগ করতে পারবেন। অফারটি ৩ মাস উপভোগ করা যাবে। এছাড়াও জে৭ সিরিজের নির্দিষ্ট ফোনগুলোর মধ্যে যে কোনো একটি কিনলেই সঙ্গে পাবেন একটি ফোন ওয়ালেট এবং একটি উইন্টার জ্যাকেট।  

গ্রাহকরা এখন থেকে স্যামসাং জে১ নেক্সট প্রাইম ৬ হাজার ৯৯০ টাকায়, জে২ ২০১৫ ৮ হাজার ৯৯০ টাকায়, জে২ প্রাইম ১১ হাজার ৪৯০ টাকায়, জে২ প্রো ১২ হাজার ৯৯০ টাকায়, অন৭ প্রো ১৪ হাজার ৯৯০, জে৭ ২০১৫ ১৪ হাজার ৯৯০ টাকায়, জে৭ নেক্সট ১৭ হাজার ৯০০ টাকায়, জে৭ ২০১৬ ১৮ হাজার ৯০০ টাকায়, জে৭ প্রাইম ২১ হাজার ৯০০ টাকায়, জে৭ ম্যাক্স ২৪ হাজার ৯০০ টাকায় এবং জে৭ প্রো ২৯ হাজার ৯০০ টাকায় কিনতে পারবেন। স্যামসাংয়ের নির্ধারিত সকল শো-রুম এবং রবি স্টোর থেকে এই অফার উপভোগ করা যাবে।

আকর্ষণীয় এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ফোরজি সমর্থিত স্মার্ট ডিভাইসে গ্রাহকদের বাড়তি চাহিদা পূরণে স্যামসাং নিরন্তর কাজ করে যাচ্ছে। দেশের ডিজিটাল নেটওয়ার্ক কোম্পানী রবির সঙ্গে আমরা ডাটা, ভয়েস-মিনিট ও কন্টেন্টের এই চমত্কার অফারটি নিয়ে এসেছি। আমাদের মূল্যবান গ্রাহকরা তাদের ৪জি সমর্থিত স্যামসাং ফোনে আকর্ষণীয় এই বান্ডেল অফারটিতে সোশ্যাল মিডিয়া ব্যবহারের বাড়তি চাহিদা পূরণ করতে পারবেন বলে আমাদের বিশ্বাস।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- http://mygalaxy.fdl.com.bd/samsung-robi-offer.html