বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:০৮

সানি লিওনকে টুইটারে হুমকি!

Published : 2017-10-28 15:41:00

অনলাইন ডেস্ক : রূপালি পর্দার তারকাদের অনেককেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি, সমালোচনা, আক্রমণের মুখে পড়তে হয়েছে। এর মধ্যে একজন সানি লিওন। কিন্তু সানির বিপদ পৌঁছে গিয়েছিল বাড়ির দরজা পর্যন্ত।

সম্প্রতি বলিউডের এই আইটেম ড্যান্সার এবং অভিনেত্রী নিজেই জানালেন, সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়ার পর, বাড়ি পর্যন্ত চলে এসেছিল দুষ্কৃতিকারীরা। সময় বাড়িতে ছিলেন না তাঁর স্বামী ড্যানিয়েল। দরজায় ধাক্কা শুনে ছুরি হাতে তৈরি পর্যন্ত হয়ে ছিলেন নায়িকা।

সম্প্রতি নয়াদিল্লির একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন সানি। সেখানেই সাইবার হেনস্থার বিরুদ্ধে একটি অনুষ্ঠানে গিয়ে অভিনেত্রী নিজের এমন ভয়াবহ অভিজ্ঞতার কথা শুনিয়েছেন। সানি জানান, "কেউ এক জন ইন্টারনেটে হুমকি দিয়েছিল। বলেছিল বাড়িতে এসে হামলা চালাবে। ড্যানিয়েল তখন ছিল না। আমি অসম্ভব ভয় পেয়ে গিয়েছিলাম।"

টুইটারে তাঁর এক ফলোয়ারই তাঁকে হুমকি দিয়েছিল বলে জানান সানি। তিনি বলেন, "হঠাৎ বাড়ির দরজায় এসে ধাক্কা দিচ্ছিল। দরজার বাইরে কারা যেন হল্লা করছিল। আমার মনে হয়েছিল, দরজা ভেঙে ঢুকতে চাইছে ওরা। আওয়াজ শুনে আমি ছুরি হাতে নিয়ে নিয়েছিলাম।" যদিও এই ঘটনা কোন দেশে ঘটেছিল তা নিয়ে কিছু বলেননি সানি। ভারতের বাইরে কানাডা এবং মার্কিন যুক্তরাষ্ট্রেও সানির বাড়ি রয়েছে।

সোশ্যাল ও ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে নবীন প্রজন্মকে আরও বেশি সতর্ক ও সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। সানি আপাতত আরবাজ খানের সঙ্গে তাঁর পরবর্তী ছবি 'তেরা ইন্তেজার' এর প্রচার নিয়ে ব্যস্ত। সূত্র: আনন্দবাজার