মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:০৬

বাংলাদেশ ও ভারতের ৭৩ হলে ‘ডুব’

Published : 2017-10-26 21:49:00, Updated : 2017-10-26 22:00:17
অনলাইন ডেস্ক : অবশেষে প্রকাশ হলো তিক চলচ্চিত্র উৎসবে কমেরসান্ত জুরি পুরস্কারপ্রাপ্ত খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত 'ডুব' ছবির চূড়ান্ত হল তালিকা। 

প্রকাশিত হল তালিকায় দেখা গেল বাংলাদেশের ৩৯ ও ভারতের ৩৪টি প্রেক্ষাগৃহে ২৭ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। পাশাপাশি মুক্তি পাবে অস্ট্রেলিয়ায়। এছাড়া যুক্তরাষ্ট্র, ফ্রান্স, মালয়েশিয়া ও অন্যান্য দেশের তালিকা শিগগিরই প্রকাশ হবে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ছয়টায় কলকাতার কোয়েস্ট মল আইনক্সে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

তালিকায় থাকা ঢাকার হল হলো: বলাকা, মধুমিতা, স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী, চিত্রামহল, সেনা, ফ্যান্টাসি ও সনি।

ঢাকার বাইরের সিনেমা হলগুলো হচ্ছে: সাভার সেনা অডিটোরিয়াম, নায়ণগঞ্জের নিউ মেট্ট্রো, টঙ্গীর চম্পকলি, জয়দেবপুরের বর্ষা, ডেমরার রানীমহল, যশোরের মনিহার, চট্টগ্রামের আলমাস, খুলনার শঙ্খ ও চিত্রালী, বরিশালের অভিরুচি, ময়মনসিংহের ছায়াবানী, সিলেটের নন্দিতা, রংপুরের শাপলা, পাবনার রূপকথা, মুক্তারপুরের পান্না, বগুড়ার সোনিয়া, দিনাজপুরের মডার্ন, সিরাজগঞ্জের মমতাজ, জামালপুরের মনোয়ার, কুষ্টিয়ার বনানী, টাঙ্গাইলের কেয়া, নেত্রকোনার হিরামন,কিশোরগঞ্জের মানসী, ফরিদপুরের বনলতা, ঝিনাইদহের প্রিয়া, নীলফামারির মমতাজমহল, মধুপুরের কল্লোল, কালিগঞ্জের ছন্দা, কুমিল্লা ক্যান্টমেন্টের গ্যারিসন ও ঈশ্বরদির রাজু।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের ইরফান খান এবং এসকে মুভিজের প্রযোজনায় সিনেমাটিতে অভিনয় করেছেন বাংলাদেশের তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র ও ভারতের খ্যাতিমান ও জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খানসহ আরও অনেকেই।

সংশ্লিষ্ট খবর: 'ডুব' ছবির ট্রেলার প্রকাশ [ভিডিও]