শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৭

একসঙ্গে বড় পর্দায় মোশাররফ করিম ও মিলন

Published : 2017-10-24 22:27:00
অনলাইন ডেস্ক: প্রায় একযুগ পর একসঙ্গে অভিনয় করছেন টিভি পর্দার দুই জনপ্রিয় তারকা মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলন। তাও আবার টিভিতে নয়। বড় পর্দায়। ছবির নাম 'ফালতু'।সম্প্রতি ছবিটি থেকে মাহিকে বাদ দেয়ার খবর প্রকাশিত হয়েছে। সেই সঙ্গে এতে আনিসুর রহমান মিলনকে চুক্তিবদ্ধ করার কথাও জানিয়েছেন ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন। 

ছোটপর্দার জনপ্রিয় মুখ হলেও মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলনকে মাত্র একবারই একসঙ্গে অভিনয় করতে গেছে। জানা গেছে ছবিটিতে শিবু চরিত্র করবেন মিলন। মানসিক সমস্যায় ভোগা একটি চরিত্র এটি। শ্মশানে জন্ম আর বেড়ে ওঠা। শ্মশানে মানুষ পোড়ানোর শব্দ ওর কানে বাজে। শিবু জানে না সে হিন্দু নাকি মুসলিম।অন্যদিকে মোশাররফকে দেখা যাবে ভ্রাম্যমান ম্যাজিশিয়ান হিসেবে, যে কি-না ধোঁকা দেয় মানুষকে। এক পর্যায়ে তাকে যেতে হয় হাজতে। সেখানেই মিলনের সঙ্গে পরিচয় ঘটবে মোশাররফের।

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, দীর্ঘদিন ধরেই ছবিটি নিয়ে কথা হচ্ছে। ছবিটির গল্প দারুন। সম্প্রতি জানলাম ছবিটির সঙ্গে যুক্ত হয়েছেন মিলন ভাই। আমরা দুইজন চলচ্চিত্রে একসঙ্গে এই প্রথম কাজ করছি।আশা করি ভালো কিছুই হবে।'মিলন বলেন,' ছবিটির গল্প শোনেই আমার পছন্দ হয়। তাই চুক্তিবদ্ধ হই। এতে মোশাররফ ভাই আর আমি থাকবো। আশা করি ভালো কিছুই হবে।'ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। শিগিগরই গাবতলী বাসস্ট্যান্ড, সদরঘাট, কমলাপুর রেলস্টেশনে ছবিটির শুটিং শুরু হবে।