শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, ভোর ০৫:৫৯

রাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতি, আটক ১

Published : 2017-10-22 13:21:00

অনলাইন প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘ই’ (সামাজিক বিজ্ঞান অনুষদ) ইউনিটের ‘ই-১’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে একজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বিজ্ঞান ভবনের রসায়ন বিভাগের একটি কক্ষ থেকে ‘ই’ ইউনিটের পরীক্ষা চলাকালে তাকে আটক করা হয়।

আটককৃত রবিউল ইসলামের বাড়ি জামালপুর সদর উপজেলার চন্দ্রা এলাকায়। তিনি আব্দুল মতিন নামের এক ভর্তিচ্ছুর বদলে পরীক্ষা দিচ্ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, ‘ই’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) প্রথম শিফটের পরীক্ষা চলার সময় রবিউল ইসলাম নামের একজন আব্দুল মতিনের পরিবর্তে পরীক্ষা দিচ্ছিলেন। কর্তব্যরত শিক্ষকরা বিষয়টি বুঝতে পেরে তাকে আটক করেন। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি তদন্ত) মাহাবুব হাসান বলেন, শুনেছি একজনকে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে আর কিছু জানি না।