সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ০৮:১১

অবশেষে রণবীরকে নিয়ে মুখ খুললেন মাহিরা

Published : 2017-10-19 16:27:00

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের একটি ছবি কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। ছবিটি নিয়ে বলিউড পাড়ায় ব্যাপক তোলপাড় হয়েছিল। সেই ভাইরাল হওয়া ছবি নিয়ে এবার মুখ খুললেন মাহিরা খান।

সম্প্রতি এক টেলিভিশন শো'তে রণবীরের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে মাহিরা বলেন, "এটা আমার ব্যক্তিগত বিষয়। আর এক জন ছেলে এবং মেয়ে হ্যাং আউট করবে এটাই তো স্বাভাবিক। আর এখনকার যুগে তো সর্বত্র মিডিয়া। এ ঘটনাটি থেকে আমি অনেক কিছু শিখলাম।"

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল রণবীর এবং মাহিরা ধূমপান করছেন। সে সময় তারা নিউ ইয়র্কে অবস্থান করছিলেন বলে জানা গেছে। সিগারেট খাওয়া নিয়ে মাহিরার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, "এমনিতে আমি খুবই সতর্ক। আর কোনও কিছু নিয়ে শো-অফ করার অভ্যেস নেই  আমার।"

এ বিষয় রণবীর আগেই জানিয়েছিলেন, কয়েক মাস ধরে মাহিরাকে তিনি ব্যক্তিগত ভাবে চেনেন। তার সাফল্যের জন্য মাহিরাকে পছন্দ করেন, সম্মান করেন। তবে তার চেয়ে বেশি পছন্দ করেন ব্যক্তি মাহিরাকে। যে ভাবে মাহিরার সঙ্গে তাঁর ছবি নিয়ে চুলচেরা বিচার চলছে, জল্পনা চলছে, তা ঠিক নয় বলে মনে করেন এই বলিউড অভিনেতা। রণবীর বলেন, "শুধু একজন মহিলা হওয়ায় মাহিরাকে যে অসম বিচারের সম্মুখীন হতে হয়েছে তা দুঃখজনক। তাই অনুরোধ, এ সব সমালোচনা বন্ধ করে নিজের দিকে তাকান। ...নিজের সুন্দর জীবন উপভোগ করুন।" সূত্র: আনন্দবাজার