রবিবার ২১ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৬:০৯

এবার দেশের বাহিরে ‘ঢাকা অ্যাটাক’

Published : 2017-10-18 15:46:00
দেশের সুপারহিট তকমা লাগিয়ে এবার দেশের বাহিরে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’।  ছবিটি মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের প্রধান শহরগুলোতে। ছবিটি অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে পরিবশনা করছে বঙ্গজ ফিল্মস। ‘ঢাকা অ্যাটাক’ এর অস্ট্রেলিয়া যাত্রা শুরু হবে ব্রিসবেন শহর থেকে ২৭ অক্টোবর। সেদিন শোনেল থিয়েটার এন্ড সিনেমা হলে সন্ধ্যা ৬-৩০ মিনিটে দেখানো হবে সিনেমাটি। এরপর ১২ নভেম্বর বিকেল ৩ টায় দেখানো হবে সিডনির অবার্নে অবস্থিত রিডিং সিনেমাস হলে। একই দিনে অ্যাডেলেইডেও দেখানো হবে।

সেদিনই মেলবোর্ন শহরেও সিনেমাটি দেখানোর পরিকল্পনা করা হয়েছে। সিডনি শো এর টিকেট অনলাইনে পাওয়া যাবে ইভেন্টসএনটিকেটস এবং ক্রেজিটিকেটস এর মাধ্যমে। আর নিউজিল্যান্ডের অকল্যান্ড শহরে সিনেমাটি দেখানোর পরিকল্পনা করা হয়েছে আগামী ২ ডিসেম্বর।

গত ৬ অক্টোবর ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রটি সারাদেশে মুক্তি পায়। এরপর দর্শকদের কাছ থেকে ছবিটি বেশ প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটি বাংলাদেশে প্রথমে ১২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে ঢাকার বাইরে যুক্ত হয়েছে নতুন আরো পনেরটি সিনেমা হল। সব মিলিয়ে ১৩০টি সিনেমা হলে দ্বিতীয় সপ্তাহে চলছে ‘ঢাকা অ্যাটাক’।

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, চিত্রনায়ক আলমগীর, সৈয়দ হাসান ইমাম, এবিএম সুমন এবং কাজী নওশাবা আহমেদ।