বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৯

ফারুকীর নতুন সিনেমার ঘোষণা, নায়িকা তিশা

Published : 2017-10-18 15:45:00

অনলাইন ডেস্ক : মোস্তফা সরয়ার ফারুকী নতুন সিনেমান ঘোষণা দিয়েছে। ছবির নাম ‘শনিবারের বিকেল’। ফারুকী তার ফেসবুক ফ্যান পেজে একটি পোস্টের মাধ্যমে জানান, ডিসেম্বরে শুরু হবে আমার পরিচালিত নতুন ছবি ‘সেটার ডে আফটারনুন’। যার বাংলায় ট্যাগলাইন ‘শনিবারের বিকেল’।

 ছবির নায়িকা হিসেবে থাকবেন তারই স্ত্রী নুসরাত ইমরোজ তিশা। ফারুকী আরও জানান, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এ ছবিতে জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘ছবিয়াল’ও থাকছে প্রযোজকের দায়িত্বে। এ ছাড়া সহ-প্রযোজক হিসেবে থাকছেন জার্মান প্রযোজক আনা কাচকোকে। যার পূর্ববর্তী দুটি ছবি বার্লিন এবং ভেনিসের উৎসবে অংশ নিয়ে বার্লিনে পুরস্কারও পেয়েছে। ছবির সিনেমাটোগ্রাফার হিসেবে থাকবেন মাত্র ছাব্বিশ বছর বয়সে বার্লিনে সিলভার বিয়ার জেতা আজিজ জাম্বাকিয়েভ। ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানির এ ছবিতে অভিনয়ের সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে কথা চলছে বলেও জানিয়েছেন তিনি। চলতি বছরের ডিসেম্বরে নতুন ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ফারুকী। প্রায় পাঁচ কোটি টাকার বাজেট নিয়ে ছবিটির কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, বিভিন্ন জটিলতা কাটিয়ে অবশেষে ২৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর বিতর্কিত ছবি ‘ডুব’। এর আগে তিনি নতুন সিমেনার নির্মাণের ঘোষণা দিলেন