শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:১৬

ম্যাডাম ফুলি'র সিক্যুয়লে সিমলা

Published : 2017-10-15 16:18:00, Updated : 2017-10-15 16:39:27

অনলাইন ডেস্ক : সিমলার প্রথম সিনেমা ‘ম্যাডাম ফুলি। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া এ সিনেমায় অভিনয় করে বাজিমাত করেছিলেন চিত্রনায়িকা সিমলা। ঘরে তুলেন চলচ্চিত্র পুরস্কার। এরপরে আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে দেখা গেছে তাকে। তবে এখন অভিনয়ে নিয়মিত নন সিমলা। এবার প্রথম ছবির সিক্যুয়েল ‘ম্যাডাম ফুলি টু’তে অভিনয় করতে যাচ্ছেন সিমলা। ম্যাডাম ফুলি সিনেমাটি পরিচালনা করেন প্রয়াত গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন।  নির্মাতা পরিবর্তনের মাধ্যমে এ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। প্রথমে শোনা গিয়েছিল ‘কিস্তিমাত’ খ্যাত নির্মাতা আশিকুর রহমান ছবিটি তৈরি করবেন। এবার পরিচালক হিসেবে তার স্থলাভিষিক্ত হলেন রাশিদ পলাশ। এ নির্মাতার প্রথম ছবি ‘নাইওর’র নায়িকাও সিমলা। ছবিটির অল্প কিছু অংশের শুটিং বাকি রয়েছে।

নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘ম্যাডাম ফুলি’র সিক্যুয়েল হলেও নতুন ছবির গল্প ও উপস্থাপনায় ভিন্নতা থাকবে। এখানে সিমলাকে ভিন্ন লুকে হাজির করা হবে। তার চরিত্র ও উপস্থিতি দর্শককে মুগ্ধ করে যাবে। কয়েক দিনের মধ্যেই এ ছবির অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

তিনি আরও বলেন, ‘শহীদুল ইসলাম খোকন স্যারের ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছি। মনের মধ্যে এক ধরনের ভয় কাজ করছে। তবে আমি আশাবাদী দর্শকদের একটি ভালো ছবি উপহার দিতে পারব। মাঝে ‘নাইওর’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’র নাম পরিবর্তন করে এখন ‘প্রেম কাহন’রাখা হয়েছে।