রবিবার ২১ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৬:২৬

পুরান ঢাকার বউ হচ্ছেন পরীমণি

Published : 2017-10-13 18:31:00
অনলাইন ডেস্ক : পরীমণি। ঢাকাইয়া চলচ্চিত্রে বর্তমানে সবচেয়ে আলোচিত নায়িকা। সম্প্রতি বর্তমান সময়ের চলচ্চিত্রের অন্যতম গ্ল্যামার গার্ল, ডানা কাটা পরী খ্যাত এ নায়িকার ব্যক্তিগত প্রেমকাহিনী নিয়ে মিডিয়ায় একধরণের ঝড় উঠেছে।

লাভগুরু তামিমের সাথে চিত্রনায়িকা পরীমণির প্রেমের সম্পর্কের খবর কমবেশি সবারই জানা। প্রেমিকের সাথে এখানে সেখানে ঘুরে বেড়ানোর তথ্য ও ছবি নিয়মিত ফেসবুকে আপডেট করেন পরীমণি। দুজনের ভালোবাসার পারদও এখন বেশ উর্ধ্বমুখী।

তার মিষ্টি চেহারা ও হাসির প্রেমে অনেক ভক্তই হাবুডুবু খায়। নিজেকে পরীর মতই ভাবতে ভালোবাসেন এই নায়িকা। তবে তার ভক্তদের এই খবরটি জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ক্রেজ পরীমণি নিজেই। সেটাও আবার ফেসবুকেই।

পরীমণির প্রেমিক লাভগুরু তামিম পুরান ঢাকার ছেলে। সেই সূত্রে পুরান ঢাকার বউ হচ্ছেন হালের সবচেয়ে মিষ্টি চেহারার এ নায়িকা।

সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে পরীমনি লেখেন, ’বিয়েটা তাহলে পুরান ঢাকায়ই করতেছি।’ স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গেই সেখানে প্রচুর পরিমানে লাইক ও কমেন্টস পড়তে থাকে।  

চিত্রনায়িকা ফারজানা রিক্তা তার কমেন্টে লিখেন, ‘আমরা এক সঙ্গে বউ সেজে বসে থাকব, ভাইয়াকে ধোকা দিব। ভাইয়ার জুতা চুরি করব। ধুমধারাক্কা নাচ আর নাচ। কি যে হবে আল্লাহ হিহিহিহি। ভাইয়া টাকা রেডি করেন, এবার আর ছাড় নেই হিহিহিহি। ’

ওই কমেন্টের উত্তরে পরীমনি লেখেন, ‘শরম লাগছে।’

বর্তমানে 'বাহাদুরি' ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরীমনি। গতকাল বৃহস্পতিবারও এফডিসিতে ছবিটির শুটিং হয়। এতে তার বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।