সোমবার ২৩ অক্টোবর, ২০১৭, রাত ১১:১৭

জন্মদিনে জয়কে নিয়ে সময় কাটাবেন অপু

Published : 2017-10-11 15:18:00, Count : 533

অনলাইন ডেস্ক : বিশেষ কোনো পরিকল্পনা না থাকলেও দিনের কোনো একটি সময় জয়কে নিয়ে কোথাও যাব। মা ও ছেলে কোথাও সময় কাটাব। নিজের জন্মদিনে এর আগেও তেমন একটা সেলিব্রেট করিনি। আমি মনে করি জন্মদিনে আমার ভক্ত দর্শকের শুভেচ্ছা, ভালোবাসাই আমার জন্য বড় উপহার। এসব কথা বলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অবন্তী বিশ্বাস অপু। আজ তার জন্মদিন। নিজের জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই অপুর।

চলচ্চিত্রাঙ্গনে তিনি শুধু অপু বিশ্বাস নামেই পরিচিত। ২০০৪ সালে আমজাদ হোসেনের পরিচালনায় ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে তার ক্যারিয়ার শুরু। এ ছবিতে প্রধান চরিত্র না পেলেও এর দুবছর পর ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় শুরু করেন অপু বিশ্বাস। এটি ছিল ঢালিউডের কিং খানখ্যাত অভিনেতা শাকিব খানের বিপরীতে।

তার এ ছবিটি বক্স অফিসে হিট করায় অপু বিশ্বাস রাতারাতি তারকায় পরিণত হন। আর দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পায় শাকিব-অপু জুটিও। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

একে একে উপহার দেন ব্যবসা সফল ছবি ‘চাচ্চু’, ‘দাদি মা’, কথা দাও সাথী হবে’, ‘মনে প্রাণে আছো তুমি’ ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘পিতার আসন’, ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’‘রাজনীতি’ পাঙ্কু জামাই’, ‘মা’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, তোমার জন্য মরতে পারি’ ইত্যাদি।