সোমবার ২৩ অক্টোবর, ২০১৭, রাত ১১:১৬

ইন্টারনেটে একশত ভাগ বোনাস অফার

Published : 2017-10-10 17:44:00, Count : 219

অনলাইন ডেস্ক : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের সাশ্রয়ী মূল্যে বাড়তি ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিতে নিয়ে এসেছে ১০০% ইন্টারনেট বোনাস অফার। ডিজিটাল দুনিয়ায় মোবাইল ইন্টারনেটের ক্রমবর্ধমান চাহিদা ও প্রয়োজনের কথা বিবেচনা করে গ্রাহকদের এই অফার প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বাংলালিংক।

এই অফারে ১.৫ জিবি রেগুলার ইন্টারনেট প্যাকের সাথে ১.৫ জিবি বোনাস ইন্টারনেট পাওয়া যাবে মাত্র ৯৯ টাকায়, ও ২.৫ জিবি রেগুলার ইন্টারনেট প্যাকের সাথে ২.৫ জিবি বোনাস ইন্টারনেট পাওয়া যাবে মাত্র ১২৯ টাকায়। বোনাস ইন্টারনেট ব্যবহারের সময় রাত ১২টা থেকে সকাল ১০টা পর্যন্ত। দুইটি অফারের মেয়াদই ৭ দিন।

বাংলালিংকের প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং ডিরেক্টর আবদুল্লাহ ফয়েজ বলেন, গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রার যাবতীয় সুযোগ প্রদান করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ । এই উদ্দেশ্যে ইন্টারনেট ব্যবহারকারীদের সাশ্রয়ী মূল্যে মোবাইল ইন্টারনেট ব্যবহারের সুবিধা প্রদান করতে চায় বাংলালিংক। ১০০% ইন্টারনেট বোনাস অফারের মাধ্যমে ব্যবহারকারীরা অত্যন্ত কম মূল্যে বেশি পরিমাণ ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

ডিজিটাল জীবনযাপন আগামী দিনের বাস্তবতা। সাশ্রয়ী মূল্যের ও দ্রুত গতির ইন্টারনেট এই ডিজিটাল জীবনযাত্রা বাস্তবায়নের প্রধান সহায়ক। ভবিষ্যতে ব্যবহারকারীদের আরও সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট অফার প্রদানের মাধ্যমে দেশের ডিজিটাল রূপান্তরে অগ্রণী ভূমিকা পালন করতে চায় বাংলালিংক।