শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, ভোর ০৫:৩৮

এএসপি হলেন ১১ কর্মকর্তা

Published : 2017-10-02 21:03:00
অনলাইন ডেস্ক : বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি পেয়েছেন ১১ পুলিশ পরিদর্শককে (ওসি) বদলি ও পদায়ন করেছে কর্তৃপক্ষ।

সোমবার (০২ অক্টোম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেওয়া হয় বলে ডিএমপির গণমাধ্যম শাখা থেকে এ তথ্য জানানো হয়।

এরা সবাই ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত আছেন। পদায়ন ও বদলিকৃত পুলিশ কর্মকর্তারা নিজ নিজ নতুন কর্মস্থলে যোগদান করবেন।

যেসব কর্মকর্তা পদোন্নতি পেয়েছেন তারা হলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. সাজ্জাদুর রহমানকে সহকারী  পুলিশ কমিশনার ডিএমপি, ট্রাফিক কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক আবু তাহের মো. ইকবালকে সহকারী পুলিশ সুপার এসপিবিএন, ট্রাফিক পশ্চিম বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. আ. রাজ্জাক হাওলাদার পিপিএমকে সহকারী পুলিশ কমিশনার ডিএমপি, পিআর অ্যান্ডএইচআরডির শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক এ এফ এম মিজানুর রহমনাকে সহকারী পুলিশ কমিশনার ডিএমপি।

ট্রাফিক পূর্ব বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক এ এস এম তারিকুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার ডিএমপি, ট্রাফিক পশ্চিম বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. আবুল হোসেনকে সহকারী পুলিশ সুপার রেলওয়ে পুলিশ, তেজগাঁও বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার রায়কে সহকারী পুলিশ কমিশনার ডিএমপি, উত্তরা বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. মশিউর রহমান খন্দকারকে সহকারী পুলিশ কমিশনার ডিএমপি, প্রটেকশন বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. সিরাজুল ইসলামকে (১) সহকারী পুলিশ কমিশনার ডিএমপি, পিওএম (দক্ষিণ) বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. ইসমাইল মাঝিকে সহকারী পুলিশ কমিশনার ডিএমপি ও পিওএম (পশ্চিম) বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক আব্দুল মোতালেবকে সহকারী পুলিশ কমিশনার পদে পদোন্নতি দেওয়া হয়েছে।