বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ১১:৫৮

দেশব্যাপী সাড়া ফেলেছে বাংলালিংক নেক্সট টিউবার

Published : 2017-10-02 16:35:00

অনলাইন ডেস্ক : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক নতুন প্রজন্মকে ভিডিও কনটেন্ট নির্মাণে উদ্বুদ্ধ করতে সম্প্রতি শুরু করেছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো ‌'বাংলালিংক নেক্সট টিউবার'। প্রতিভাবান ও সম্ভাবনাময় ভিডিও কনটেন্ট নির্মাতা অন্বেষণের এই প্রতিযোগিতা ১৮ সেপ্টেম্বর উদ্বোধন হবার পর থেকে দেশব্যাপী ব্যাপক সাড়া পেয়েছে। গত এক সপ্তাহে ‌'বাংলালিংক নেক্সট টিউবারে' রেজিস্ট্রেশন করেছেন ৪ হাজারেরও বেশি কনটেন্ট নির্মাতা। সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আয়োজিত 'বাংলালিংক নেক্সট টিউবারের' ক্যাম্পেইনেও উপস্থিত সকলের মাঝে উৎসাহ পরিলক্ষিত হয়।  

ভিডিও কনটেন্ট নির্মাণের মাধ্যমে প্রতিভা বিকাশের এই অনন্য সুযোগ গ্রহণ করতে পারেন দেশের যে কোনো প্রান্তের যে কোনো আগ্রহী ব্যক্তি। প্রতিযোগিতার প্রথম বিজয়ীর জন্য রয়েছে বাংলালিংকের ডিজিটাল মিডিয়া অ্যাম্বাসেডর হওয়ার পাশাপাশি সিঙ্গাপুরে গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলের হেড কোয়ার্টারে বিশেষ প্রশিক্ষণের সুযোগ। আগ্রহীরা এই শো-এ রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণের সুযোগ পাবেন ২ অক্টোবর পর্যন্ত। এ জন্য ইউটিউবে একটি ভিডিও আপলোড করে ভিডিওটির ইউআরএল সাবমিট করতে হবে “বাংলালিংক নেক্সট টিউবার”-এর নিচের সাইটে।  https://www.banglalink.net/en/next-tuber

বাংলালিংকের কম্যুনিকেশনস ডিরেক্টর আসিফ আহমেদ বলেন, বাংলালিংক নেক্সট টিউবারের মতো একটি ডিজিটাল প্ল্যাটফর্মের শো-তে সবার স্বতস্ফূর্ত অংশগ্রহণ দেখে আমরা অভিভূত। উদ্বোধন হবার মাত্র এক সপ্তাহের মধ্যে ৪ হাজারেরও বেশি রেজিস্ট্রেশন আমাদের কাছে অনেকটা অপ্রত্যাশিত ছিল। এই বিপুল সংখ্যক রেজিস্ট্রেশন ডিজিটাল জীবনধারার প্রতি সাধারণ মানুষের ক্রমবর্ধমান আগ্রহকে প্রকাশ করে। আর এই চাহিদা পূরণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলালিংক।