মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, দুপুর ০২:১৪

নাতিকে মাদক সরবরাহ করার অভিযোগে আটক বৃদ্ধা

Published : 2017-10-02 16:03:00

অনলাইন ডেস্ক : জেলে বন্দি নাতিকে গোপনে হেরোইনসহ নানা রকমের মাদক সরবরাহ করতেন তার দাদিমা। গত বুধবার (২৭ সেপ্টেম্বর) ৬৪ বছর বয়সী ওই বৃদ্ধা ক্যারোলিন লৌ গে’কে গ্রেফতার করা হয়েছে। আমেরিকার ওয়েস্ট ভার্জিনিয়ার এ ঘটনা ঘটেছে। সেখানকার মার্টিন্সবার্গের কাছে ইস্টার্ন রিজিওনাল জেলে বন্দি রয়েছে ক্যারোলিনের নাতি শন ডগলাস ওয়েস্টার।

মাউন্টেন স্টেট ফিউগিটিভ টাস্ক ফোর্স জানিয়েছে, মাদক রাখা এবং তা পাচার করা সহ ১৫টি অভিযোগে গ্রেফতার করা হয়েছে ক্যারোলিনকে। জেলে থাকা নাতি শনকে একমাত্র ক্যারোলিনই রোজ দেখতে যেতেন। আর প্রতিদিনই ক্যারোলিন জেলে নাতিকে দেখতে যাওয়ার সময় সঙ্গে নিয়ে যেতেন হেরোইন সহ নানা রকমের মাদক দ্রব্য। সেগুলি কারারক্ষীদের নজর এড়িয়ে নাতির হাতে তুলে দেওয়ার জন্য পানি খাওয়ার স্ট্রয়ের মধ্যে লুকিয়ে নিয়ে যেতেন ক্যারোলিন।

গত ২ সেপ্টেম্বরও নাতিকে জেলে গিয়ে ওই মাদক দিচ্ছিলেন ক্যারোলিন। তখনই এক কারারক্ষীর সন্দেহ হয়। তিনি শনের সেলের দিকে এগিয়ে আসতেই শন তার দাদিমা ক্যারোলিনকে বলে উঠে, 'পালাও পালাও'। পরবর্তীতে শনের সেলে তল্লাশি চালিয়ে কারারক্ষীরা ২২টি পানির স্ট্র খুঁজে পান। স্ট্রগুলি ভরা ছিল হেরোইন সহ নানা রকমের মাদকে। এর পরেই গ্রেফতার করা হয় ক্যারোলিনকে। সূত্র: আনন্দবাজার