মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, দুপুর ১২:১৬

ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য বাগডুমের অফার

Published : 2017-09-20 18:28:00
বাগডুম ডটকম বাংলাদেশের ই-কমার্স সাইট। তাদের লাইফস্টাইল পণ্যের জন্য ভিসা এবং এসএসএল কমার্সের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। বাগডুম ডটকম, ভিসা এবং এসএসএল কমার্সকে চার হাজার পণ্যের ওপর ১১ শতাংশ পর্যন্ত ছাড় দিতে সম্মত হয়েছে।
 
এই চার হাজার পণ্যের মাঝে পুরুষ ও নারীর লাইফস্টাইল এবং শিশুদের প্রয়োজনীয় বিভিন্ন পণ্য অন্তর্ভুক্ত রয়েছে। এই আকর্ষণীয় অফারের মধ্যে রয়েছে বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পারফিউম এবং ঘড়ি, পোশাক, অলংকার, প্রসাধনী সামগ্রী, বিউটি প্রোডাক্ট, হেলথকেয়ার, উপহার সামগ্রী, ইলেকট্রনিক গ্যাজেটসমূহ, শিশুদের পণ্যসামগ্রী এবং টয়লেট্রিজের মতো নানা ধরনের পণ্য। বর্তমানে প্রায় সকল নামি ব্যাংকগুলোই তাদের অ্যাকাউন্ট হোল্ডারদেরকে ভিসা ডেবিট ও ক্রেডিট কার্ড প্রদান করছে এবং এসএসএল কমার্স-এরর মতো পেমেন্ট গেইটওয়ে সেবা প্রদানকারী, সহজ এবং নিরাপদ পেমেন্টের সুবিধা সুনিশ্চিত করছে। এই বিপুল সংখ্যক ইলেকট্রনিক কারেন্সি ইউজার বেইজকে সেবা প্রদানের জন্যই বাগডুম ডটকম এই অফার নিয়ে এসেছে।

বাগডুম ডটকমের সিইও মিরাজুল হক বলেন, বাংলাদেশে বিপুল সংখ্যক ভিসা কার্ড ব্যবহারকারী রয়েছে এবং তাদের কথা ভেবেই আমরা এই অনন্য ও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এসেছি। আমরা বিশ্বাস করি, আমাদের এই অফার গ্রাহকদেরকে দারুণ আনন্দিত করবে এবং আমাদের গ্রাহকেরা ডিজিটাল কারেন্সি ব্যবহারের সুবিধাগুলো উপলব্ধি করতে পারবেন।
 
ভিসার ভারত এবং দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টি আর রামচন্দ্রণ বলেন, আমরা আমাদের এই এক্সক্লুসিভ অফারটিকে এসএসএল কমার্সের মাধ্যমে বাগডুম ডটকমের গ্রাহকদের জন্য নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। ডেবিট এবং ক্রেডিট কার্ড, গ্রাহকদেরকে ডিজিটাল পেমেন্টের একটি সহজ, নিরাপদ এবং সুবিধাজনক মাধ্যমের সুবিধা প্রদান করে। আমাদের অভিজ্ঞতা অনুযায়ী, গ্রাহকদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, অনলাইনে এবং অফলাইনে লেনদেনের ক্ষেত্রে ভিসার মতো পেমেন্টের ডিজিটাল মাধ্যম ব্যবহারের ফলে তা অব্যাহত রাখা। ভিসা কার্ড, বাংলাদেশী গ্রাহকদের শুধুমাত্র দেশের অভ্যন্তরেই নয় বরং বিশ্বব্যাপী সকল জায়গায়, যেখানে ভিসা কার্ড গ্রহণযোগ্য, সে সকল জায়গায় তা ব্যবহারের সুবিধা প্রদান করে থাকে।

 

আরও খবর