মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৪৪

ব্রিটিশ পার্লামেন্টে পুরস্কৃত সালমান

Published : 2017-09-17 12:52:00, Updated : 2017-09-17 14:54:46

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খান শনিবার (১৬ সেপ্টেম্বর) ব্রিটিশ পার্লামেন্টে সম্মানজনক 'গ্লোবাল ডাইভার্সিটি' পুরস্কার গ্রহণ করেছেন। ভারতীয় চলচ্চিত্রে অভিনেতা, প্রযোজক, টিভি ব্যক্তিত্ত্ব, গায়ক এবং জনহিতৈষী হিসেবে তার অবদানের জন্য এই পুরস্কার দেওয়া হয়েছে।

ব্রিটিশ পার্লামেন্টে ভারতীয় বংশোদ্ভূত সংসদ সদস্য কিথ ভাজ সালমানের হাতে এ পুরস্কার তুলে দেন। বলিউডে অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলোতে পক্ষপাতিত্ব করা হয় বলে কখনও পুরস্কার নিতে যান না সালমান। তবে এমন একটি সম্মানজনক পুরস্কার গ্রহণ করতে পেরে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। এক টুইট বার্তায় এ খবর শেয়ার করেন সালমান।

সালমান একে অভূর্তপূর্ব সম্মান বলে অভিহিত করে বলেছেন, "আমার বাবাও হয়তো ভাবতে পারেননি আমি এই পুরস্কার পাবো। আমি আমার ভক্তদের এতটা সম্মান প্রদর্শনের জন্য ধন্যবাদ জানাই। আমি এর আগে বহু পুরস্কার পেয়েছি তবে এই প্রথমবারের স্ব-শরীরে হাজির হয়েছি পুরস্কার নিতে। আমি সত্যিই আনন্দিত।"

সালমান খান বর্তমানে ক্যাটরিনা কাইফের বিপরীতে 'টাইগার জিন্দা হ্যায়' ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। চলতি বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তি পাবে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া