বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:১৬

রোগীর হাতে ডাক্তার খুন

Published : 2017-09-16 15:30:00

অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রে রোগীর হাতে খুন হয়েছে একজন মনোরোগ বিশেষজ্ঞ। ঘাতক রোগী এবং নিহত চিকিৎসক দু’জনেই ভারতীয় নাগরিক। ওই মনোরোগ বিশেষজ্ঞের নাম অচ্যুত রেড্ডি। কানসাসের পূর্ব উইচিতায় ক্লিনিক চালাতেন তিনি।

গত বুধবার (১৩ সেপ্টেম্বর) ক্লিনিকে এক রোগীর সঙ্গে কিছুক্ষণ কথা বলেন তিনি। হঠাৎই ওই রোগী তেড়ে যায় অচ্যুতের দিকে। ধাওয়া করে ক্লিনিকের পিছনের গলিতে তাঁকে ধরে ফেলে ওই রোগী। ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয় ৫৭ বছর বয়সি ওই ডাক্তারকে। ঘাতক রোগীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আটককৃত ব্যক্তির নাম উমর রশিদ দত্ত। তার বয়স ২১। তবে সে মানসিক রোগী কি না, সে বিষয়টি স্পষ্ট নয়।

পুলিশ জানিয়েছে, সন্ধে ৭টা ২০ মিনিটের দিকে তারা ফোনে ওই ঘটনার খবর পায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওই চিকিৎসকের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে তাঁরই ক্লিনিকের পিছনের গলিতে। একটু পরেই শহরের অদূরে একটি ক্লাব থেকে একজন নিরাপত্তাকর্মী পুলিশকে খবর দেন, তাদের পার্কিংয়ের জায়গায় গাড়ির মধ্যে একজন বসে রয়েছে। তার জামাকাপড় রক্তমাখা। পুলিশকে সে জানিয়েছে, তার মা হায়দরাবাদ এবং বাবা বেঙ্গালুরুর বাসিন্দা।

উল্লেখ্য, যোগ ব্যায়াম এবং ফিটনেস বিশেষজ্ঞ হিসেবে অচ্যুত জনপ্রিয় ছিলেন। তাঁর স্ত্রী বীণাও ডাক্তার। তিন সন্তানের বাবা অচ্যুত ছিলেন তেলঙ্গানার নালগোন্ডা জেলার বাসিন্দা। সূত্র: আনন্দবাজার