শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, ভোর ০৫:৪৩

সিলেটে অভ্যন্তরীণ কোন্দলে ফের ছাত্রলীগ কর্মী খুন

Published : 2017-09-13 23:31:00
সিলেট অফিস: অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সিলেটে ফের প্রকাশ্যে নিজ দলের কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ছাত্রলীগ কর্মীরা। গতকাল বিকেল ৪টার দিকে নগরীর শিবগঞ্জ লামাপাড়া রাস্তার মুখে লালদীঘিরপাড় স্টোরের সামনে এ ঘটনা ঘটে। নিহত মাছুম আহমদ (২২) দক্ষিণ সুনামগঞ্জের শান্তিনগরের মাসুক মিয়ার ছেলে এবং নগরীর শিবগঞ্জের বাসিন্দা। চিকিত্সাধীন অবস্থায় বেলা সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ৪টার দিকে ৩ থেকে ৪ জনের একটি দুর্বৃত্ত দল হঠাত্ দেশি অস্ত্র দিয়ে হামলা চালিয়ে এক যুবককে গুরুতর আহত করে মনোয়ার সিএনজি পাম্পের পাশের রাস্তা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে পাঠায়। নিহত মাছুম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর অনুসারী। হামলাকারীরাও একই গ্রুপের বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছে।
সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী নিহত মাছুম তার অনুসারী নয় দাবি করে জানায়, সে ছাত্রলীগ করত, তালতলা গ্রুপের সঙ্গে সংশ্লিষ্ট ছিল। মাছুম হত্যাকাণ্ডে তার গ্রুপের কোনো সংশ্লিষ্টতা নেই বলে দাবি করে সে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানার ওসি আকতার হোসেন বলেন, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে মাছুম আহমদ নামে এক কর্মী নিহত হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করেছে।