বৃহস্পতিবার ২৩ নভেম্বর, ২০১৭, রাত ১২:১৭

গল্পভিত্তিক ছবিতে কাজ করতে চাই

Published : 2017-09-12 23:26:00,
নিজস্ব প্রতিবেদক: অভিনেত্রী আয়েশা সালমা মুক্তি। চলচ্চিত্রের পাশাপাশি ছোটপর্দায়ও জনপ্রিয় তিনি। লাইট ক্যামেরা অ্যাকশনের চিরচেনা ভুবনে প্রতিনিয়ত জীবন্ত তিনি। তার গ্ল্যামার ও অভিনয়ে দর্শক বুঁদ হয়ে গল্প বুনেন পছন্দের নঁকশি কাথায়। অনেক বেশি কাজ করে কাজের ভিড়ে হারিয়ে যাওয়ার বাসনা কখনও নেই এই অভিনেত্রীর। পরিচ্ছন্ন কাজের মাধ্যমে টিকে থাকার সাহস সঞ্চার করতেই বেশি ভালোবাসেন মুক্তি। গেল ঈদে কোনো নাটক বা টেলিফিল্মে কাজ করেননি তিনি। যদিও কিছু কাজের প্রস্তাব পেয়েছিলেন এই অভিনেত্রী।
এ সম্পর্কে আয়েশা সালমা মুক্তি বলেন, ‘ঈদের বেশ আগে থেকেই আমার মা অসুস্থ ছিলেন। মাকে হাসপাতালে ভর্তি করিয়েছিলাম। মায়ের সঙ্গে থাকতে থাকতে আমিও কিছুটা অসুস্থ হয়ে পড়েছিলাম। তাই এবার ঈদের কাজ করতে পারিনি। এখন মা সুস্থ। আমিও সুস্থ। তবে শিগগিরই কাজের ফিরতে চাই না। আমি বিশ্রামে থেকে একটু মোটা হয়ে গেছি। তাই প্রতিদিন ডায়েট করছি। আবারও পুরোপুরি ফিট হয়ে কাজে ফিরতে চাই।’ এদিকে মুক্তি অভিনীত সর্বশেষ ছবি জোর করে ভালোবাসা হয় না মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। এরপর নাটক ও টেলিফিল্মে নিয়মিত কাজ করলেও তার নতুন কোনো ছবি মুক্তি পায়নি।
মুক্তি বলেন, ‘বাণিজ্যিক ছবিতে কাজ তো করলাম। মনের মতো ছবি পেলে আবারও কাজ করব। এবার গল্পভিত্তিক ছবিতে কাজ করতে চাই। যেখানে ভালো অভিনয়ের সুযোগ আছে। নিজেকে আরও ভালোভাবে মেলে ধরতে পারব।