শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, রাত ১১:৩৮

প্রযুক্তি প্রতিষ্ঠানের জন্য বীমা সুবিধা

Published : 2017-09-11 23:13:00
নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সদস্যদের বিভিন্ন ধরনের বীমা সেবা দেবে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এই লক্ষ্যে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বেসিস সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী।
অনুষ্ঠানে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, অ্যাসোসিয়েশনগুলোর প্রধান কাজই হল সদস্যদের জন্য বিভিন্ন প্রকার সুযোগ-সুবিধা তৈরি করা। বেসিস তার সদস্যদের ব্যবসায় উন্নয়ন এবং কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে বেসিস সদস্যদের কল্যাণে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সদস্যদের বীমা সুবিধা দিতে এই প্রথম গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হল। এর মাধ্যমে বেসিস সদস্যরা স্বাস্থ্য বীমা, পণ্য বীমা, হার্ডওয়্যার পণ্যের বীমা ইত্যাদি বীমা গ্রহণের মাধ্যমে তারা তাদের ব্যবসার ক্ষেত্রে আরও অগ্রসর হতে পারবে।
গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী বলেন, এই সমঝোতা স্মারক তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর সঙ্গে একটি নতুন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠা করবে। গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড স্বাস্থ্য বীমা, পণ্য বীমা, সেবা বীমা, নারীদের জন্য নিবেদিতা ইত্যাদি বিভিন্ন প্রকার বীমা কার্যক্রমের মাধ্যমে বেসিস সদস্যদের সেবা প্রদান করবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, বেসিসের সদস্য কোম্পানির প্রতিনিধি একেএম আহমেদুল ইসলাম বাবু, এমামুল ইসলাম, একেএম রাশেদুল ইসলাম, গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপদেষ্টা নাসির এ চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াফি শফিক মেনহাজ খান প্রমুখ উপস্থিত ছিলেন।
সমঝোতা স্মারক স্বাক্ষর শেষে কেক কেটে বেসিসের সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির এক বছর পূর্তি উদযাপন করা হয়। সফলভাবে বেশ কিছু উদ্যোগ নেওয়ার জন্য বেসিসের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে এই স্থায়ী কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।