মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৫৪

অভিষেক ঘটতে যাচ্ছে মিঠুনের দত্তক কন্যার

Published : 2017-09-11 17:08:00

অনলাইন ডেস্ক : বহু বছর আগে কলকাতার একটি ডাস্টবিনের পাশে পড়ে থাকা একটি কন্যা সন্তানকে দত্তক নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী এবং তাঁর স্ত্রী যোগিতা বালি। ওই শিশুটিকে সারা রাত কোলে নিয়ে বসে বিভিন্ন আইনি সমস্যা মিটিয়েছিলেন দু’জন।

আইনি ঝামেলা মিটিয়ে বাড়িতে নিয়ে আসেন ওই কন্যা সন্তানকে। নাম রাখেন দিশানী চক্রবর্তী। মিঠুনের পরিবারে আসার পর থেকেই সকলের প্রিয় হয়ে উঠেছিল ছোট্ট দিশানী। বাবা মিঠুনের সঙ্গেও দিশানীর দারুণ সম্পর্ক। তিন দাদা মহাক্ষয়, উষ্মে এবং নমশীর তাঁকে সব সময় আগলে বড় করেছেন। মায়েরও স্নেহ পেয়েছেন সব সময়।

শোনা যাচ্ছে, দিশানী এ বার সিনেমাকেই নিজের ধ্যানজ্ঞান করতে চান। যেহেতু অভিনয়কেই পেশা করতে চান, তাই তার প্রস্তুতি নিতে এই মুহূর্তে দিশানী নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশোনা করছেন। আগে লাইমলাইট থেকে দূরত্ব বজায় রেখেছেন। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে জনসংযোগ রাখতে হবে। তা ভালোমতো বুঝে গিয়েছেন মিঠুন-কন্যা। তাই ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় হয়েছেন তিনি।  

ফ্যাশন বিশেষজ্ঞরা তাঁর ফ্যাশন সচেতনতা নিয়েও ভূয়সী প্রশংসা করেছেন। বলিউডের বড় বড় তারকা, পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে বেশ পরিচিতি দিশানীর। তাই ধারণা করা হচ্ছে খুব তাড়াতাড়ি কোনও প্রজেক্টে তাঁকে দেখা যেতে পারে। সূত্র: আনন্দবাজার