মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৩৯

৩১৫০ টাকায় স্মার্টফোন

Published : 2017-09-09 21:59:00
মাত্র ৩১৫০ টাকায় স্মার্টফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। সুদৃশ্য ডিজাইনের ‘প্রিমো ডি৮আই’ মডেলের নতুন এই ফোনটি বেশ হালকা। এতে ব্যবহার হয়েছে ৪ ইঞ্চির উজ্জ্বল পর্দা। মাল্টিটাস্কিং সুবিধাযুক্ত এই ফোনে ভালো মানের ছবি বা ভিডিও ধারণ, গেম খেলা বা মুভি দেখাসহ প্রয়োজনীয় কাজই করা যাবে অনায়াসে।
এতে থাকছে ১.২ গিগাহার্টজ গতির কোয়াডকোর প্রসেসর। ৫১২ মেগাবাইট র্যাম। ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। গ্রাফিক্স হিসেবে আছে মালি-৪০০। এর পেছনে রয়েছে ৫ আর সামনে ২ মেগাপিক্সেল ক্যামেরা।
অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০ পরিচালিত দুই সিমের ফোনটি থ্রিজি সাপোর্ট করে। তিন ডিজাইনের ফোনটির ব্যাটারি ১৪০০ মিলিঅ্যাম্পিয়ারের। ক্রেতাদের জন্য থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।
এ ছাড়া ‘প্রিমো এন৩’ ও ‘প্রিমো ইএফ৬’ মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে ওয়ালটন। উভয় মডেলের স্মার্টফোন এখন ক্রেতারা পাচ্ছেন ৩০০ টাকা কমে। এন৩ মডেলের বর্তমান দাম ৯৯৯০ টাকা। ইএফ৬ মডেলের দাম ৪০৯০ টাকা।
দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে শূন্য শতাংশ ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনার সুযোগ থাকছে ওয়ালটন স্মার্টফোন। রয়েছে ১২ মাসের কিস্তি সুবিধাও। আইটি ডেস্ক।