বৃহস্পতিবার ২৩ নভেম্বর, ২০১৭, রাত ১২:২৭

বন্যার্তদের ত্রাণ দিলেন ওমর সানী

Published : 2017-09-09 18:22:00,
অনলাইন ডেস্ক : বন্যার্তদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন চিত্রনায়ক ওমর সানী। টাঙ্গাইল সদর ও বাসাইল উপজেলায় ত্রাণ নিয়ে গিয়েছিলেন তিনি।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে রূপালি পর্দার সাড়া জাগানো এ নায়ক টাঙ্গাইল সদর ও বাসাইল উপজেলায় বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

জয়যাত্রা ফাউন্ডেশনের শুভেচ্ছাদূত হিসেবে বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়নের জশিহাটী, আইসড়া, ময়থা চড়পাড়া ও একঢালা এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি।

এ প্রসঙ্গে ওমর সানী বলেন, আপনারা সবাই দোয়া করবেন আমি যেন সব সময় সমাজ সেবা করতে পারি ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি। আপনারাও সব সময় আমার পাশে থাকবেন।

এ সময় ওমর সানীর সঙ্গে ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারপারসন হেলেনা জাহাঙ্গীর, মহাসচিব কমান্ডার জামান, ফাউন্ডেশনের মিডিয়া বিষয়ক সম্পাদক খন্দকার শহীদুল ইসলামসহ ফাউন্ডেশনের ৪০ জন সদস্য।

প্রসঙ্গত, সম্প্রতি উত্তম আকাশ পরিচালিত 'আমি নেতা হবো' ছবির শুটিংয়ে অংশ নেন বাংলা চলচ্চিত্রর জনপ্রিয় এ নায়ক। ছবিতে তার বিপরীতে রয়েছেন মৌসুমী। এ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় নায়ক শাকিব খান ও বিদ্যা সিনহা মিম।