শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, রাত ১১:৪০

হবিগঞ্জে যাত্রীবাহী নৌকা ডুবে নিহত ৫

Published : 2017-09-07 22:16:00, Updated : 2017-09-07 22:19:23
অনলাইন ডেস্ক : হবিগঞ্জের খোয়াই নদীতে একটি যাত্রীবাহী নৌকা ডুবে পাঁচজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়া এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন এবং অন্তত ৫ জন নিখোঁজ রয়েছেন। গুরুতর আহত অস্থায় তাদেরকে চিকিৎসার জন্যে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে মকরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আহাদ মিয়া নিশ্চিত করেছেন। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।
 
স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার এলাকা থেকে একটি সিমেন্ট বোঝাই একটি ইঞ্জিনের নৌকা ৩০ জন যাত্রী নিয়ে কাশিপুর যাওয়ার পথে খোয়াই নদীর লম্বাবাদ এলাকায় পৌছার পর অতিরিক্ত যাত্রীর কারনে নৌকাটি ডুবে যায়। এ সময় অনেকেই সাঁতার দিয়ে নদীর পাড়ে উঠতে পারলেও অনেকেই উঠতে পারেনি। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি নিয়ে পাঠালেও ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

নিহতদের দুজন হলো হবিগঞ্জ সদর উপজেলার দৌলতপুর গ্রামের বিধবা অবলা রানী সরকার (৪৬) ও একই গ্রামের মুক্তারানী দাশ (৮)। এছাড়া তাৎক্ষনিকভাবে নিহত অন্যান্য ব্যাক্তদের নাম পরিচয় জানা যায়নি।

হবিগঞ্জ সদর থানার (ওসি) তদন্ত মানিকুল ইসলাম জানান, নৌকা ডুবে দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের জন্য চেষ্টা চলছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পাড়ে বলে তিনি জানান।