বৃহস্পতিবার ২৩ নভেম্বর, ২০১৭, রাত ১২:১৪

রাষ্ট্রায়ত্ত চার ব্যাংকে ২২৪৬ কর্মকর্তার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

Published : 2017-09-07 21:49:00,
অনলাইন ডেস্ক : রাষ্ট্রায়ত্ত চার ব্যাংকে ক্যাশ কর্মকর্তা পদে ২২৪৬ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। আবেদন করা যাবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এসব ক্যাশ কর্মকর্তা নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সোনালী ব্যাংক এক হাজার ২৭৪ জন, জনতা ব্যাংক ৬৩৩ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ২১ জন ও বাংলাদেশ কৃষি ব্যাংক ৩১৮ জনসহ মোট ২ হাজার ২৪৬ জন ক্যাশ কর্মকর্তা নিয়োগ করা হবে। তবে পদের সংখ্যা কম বা বেশি হতে পারে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এসব কর্মকর্তাদের বেতন জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুসারে ১৬০০০-১৬৮০০-১৭৬৪০......৩৫০৪০-৩৬৮০০-৩৮৬৪০ স্কেলে বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

আবেদনকারীদের বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। যোগ্যতাসম্পন্নদের মধ্যে যাদের বয়স ২০১৭ সালের ১ সেপ্টেম্বরে বয়স ৩০ বছর বা তার চেয়ে কম তারা আবেদন করতে পারবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের বয়সসীমা বাড়িয়ে ৩২ বছর করা হয়েছে।

যোগ্য ও আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ইরিক্রুটমেন্ট ওয়েবসাইটের মাধ্যমে আগামী ২৮ সেপ্টেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন।

>>>বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্যসহ নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফে দেখুন<<<