মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর, ২০১৭, সকাল ০৭:৫২

তিন রুটে ফ্লাইট বাড়িয়েছে নভোএয়ার

Published : 2017-09-07 18:11:00, Count : 366
অনলাইন ডেস্ক : যাত্রীদের চাহিদার প্রেক্ষিতে ও আকাশ পথে অতিরিক্ত যাত্রীর কথা বিবেচনা করে দেশের অভ্যন্তরীণ তিনটি রুটে ফ্লাইট বৃদ্ধি করছে বেসরকারি বিমানসংস্থা নভোএয়ার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২০ সেপ্টেম্বর থেকে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৫টি, সৈয়দপুর ৩টি এবং যশোর ৩টি করে ফ্লাইট পরিচালনা করবে।

চট্টগ্রাম রুটের নতুন ফ্লাইটটি সকাল ৮টায় ঢাকা ছেড়ে যাবে এবং চট্টগ্রাম থেকে সকাল ৯টা ২০ মিনিটে ছেড়ে আসবে। সৈয়দপুর রুটের নতুন ফ্লাইটটি সকাল ১১টায় ঢাকা ছেড়ে যাবে এবং দুপুর সাড়ে ১২টায় সৈয়দপুর থেকে ছেড়ে আসবে। যশোর রুটের নতুন ফ্লাইটটি সকাল পৌনে ১১টায় ঢাকা ছেড়ে যাবে এবং যশোর থেকে সকাল ১১টা ৫৫ মিনিটে ছেড়ে আসবে।

নভোএয়ারের চট্টগ্রাম, সৈয়দপুর ও যশোর রুটের ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া যথাক্রমে ২৮০০ টাকা, ২৯৯৯ টাকা ও ৩২০০ টাকা।

উল্লেখ্য, ২০১৩ সালের ৯ জানুয়ারি দুটি উড়োজাহাজ দিয়ে অভ্যন্তরীণ রুটে প্রথম ফ্লাইট পরিচালনা শুরু করে নভোএয়ার। বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৪টি, সৈয়দপুর ২টি এবং যশোর ২টি করে ফ্লাইট পরিচালনা করছে অভ্যন্তরীণ বিমান যাতায়াতের ক্ষেত্রে বাংলাদেশের একটি অন্যতম বেসরকারী দেশীয় বিমান পরিবহন সংস্থাটি। এছাড়াও প্রতিদিন কক্সবাজারে ২টি, সিলেটে ১টি এবং কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার।