মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৪৬

হংকংকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ

ইমার্জিং টিমস এশিয়া কাপ :

Published : 2017-03-27 11:34:00

অনলাইন প্রতিবেদক : কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম ইমার্জিং টিমস এশিয়া কাপ শুরু হয়েছে। উদ্বোধনী ম্যাচে মাঠে নামে বাংলাদেশ ও হংকং। সোমবার (২৭ মার্চ) সকাল ৯টায় কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের এই ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সকাল ৯টা’য়।

এবাংলাদেশ টসে জিতে হংকংকে ব্যাটিংয়ে পাঠায়। হংকং সব উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করেন।১২৬ রানের লক্ষ্য নিয়ে পর মাঠে নামে বাংলাদেশ।হংকংকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। বাংলাদেশ ১২৬ রান করতে হারায় ২ উইকেট।বাংলাদেশের পক্ষে ৫৭ রান করেন সাইফ হাসান।

বাংলাদেম দলেন নেতৃত্ব দিচ্ছেন অধিনায়ক মুমিনুল হক আর সহ অধিনায়ক নাসির হোসাইন। দুজনেই তুলে নেন প্রতিপক্ষের তিন উইকেট করে।দলের পক্ষে বাবর হায়াত ৩৭ আর নিজাখাত খান ২৬ রান করেন। বাংলাদেশি বোলারদের তোপে বাকিরা তেমন কোন বড় রান সংগ্রহ করতে পারেন নি।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসাইন (সহ-অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, সাইফুদ্দিন, আবুল হাসান রাজু, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসাইন ধ্রুব ও নাসুম আহমেদ।

হংকং: আনসুমান রাথ, জাতা এস, বাবর হায়াত, এহসান খান, নিজাখাত খান, এহসান নেওয়াজ, ওয়াকাস বারাখাত, ক্রিস্টোপার জেমস কার্টার, ওয়াকাস খান, শাহিদ ওয়াসিফ ও তানভির আহমেদ।