মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, রাত ০২:৩২

বান্ডেল অফারে গ্যালাক্সি নোট৮-এর প্রি-অর্ডার

Published : 2017-08-28 23:50:00
নিজস্ব প্রতিবেদক: স্যামসাং মোবাইল বাংলাদেশের বাজারে গ্যালাক্সি নোট৮ উন্মোচন করেছে। গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ স্যামসাং গ্যালাক্সি নোট৮ গ্রামীণফোন হাউসের একটি অনুষ্ঠানে উন্মোচন করা হয়, যেখানে স্যামসাং ও গ্রামীণফোন যৌথভাবে নোট৮-এর প্রি-অর্ডার ঘোষণা করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান সালাহউদ্দীন আলমগীর, গ্রামীণফোনের সিনিয়র ডিরেক্টর ও হেড অব কমিউনিকেশন নেহাল আহমেদ এবং ডেপুটি ডিরেক্টর (ডিভাইস) সরদার শওকত আলী।
স্যামসাং সর্বপ্রথম নোট সিরিজ নিয়ে আসে ২০১১ সালে। বাজারে আসা সম্পূর্ণ নতুন গ্যালাক্সি নোট৮ সাজানো হয়েছে ইনফিনিটি ডিসপ্লে, উন্নত এস পেন ও অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনসহ ডুয়াল ক্যামেরায়, যা গ্রাহককে দৈনন্দিন ও কর্মজীবনে বেশ কিছু অর্জনে সাহায্য করবে।
গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফারের সঙ্গে গ্যালাক্সি নোট৮-এর প্রি-অর্ডার চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। গ্রাহকরা www.preordernote8.com অথবা www.grameenphone. com/shop ভিজিট করে অথবা যেকোনো স্যামসাং স্টোর বা গ্রামীণফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন। প্রতিটি প্রি-অর্ডারের সঙ্গে গ্রামীণফোন গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এ ছাড়া পরবর্তীতে গ্রাহকরা ৩ মাসে মোট ৬ বার ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।
বাংলাদেশে গ্যালাক্সি নোট৮ হ্যান্ডসেট স্যামসাংয়ের সব অনুমোদিত স্টোর ও সব গ্রামীণফোন সেন্টারে পাওয়া যাবে। গ্যালাক্সি নোট৮-এর দাম ৯৪ হাজার ৯০০ টাকা, যা ৪ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২ হাজার ৫০০ টাকা করে ৩৬ মাসের ইএমআইয়ের মাধ্যমে উপভোগ করা যাবে।