বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, ভোর ০৬:১৯

দেশের বাজারে নোট ৮, প্রি অর্ডার শুরু

Published : 2017-08-27 21:00:00
অনলাইন ডেস্ক : স্যামসাং ভক্তদের মন জুড়িয়ে দেশের বাজারে গ্যালাক্সি নোট ৮ উন্মোচন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। মোবাইল অপারেটর গ্রামীণফোনের বান্ডেল অফারের সঙ্গে যৌথভাবে এই ডিভাইসটির প্রি-অর্ডার নেবে স্যামসাং ও গ্রামীণফোন।

গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি নোট ৮ গ্রামীণফোন হাউসের একটি অনুষ্ঠানে উন্মোচন করা হয়েছে। সেই সঙ্গে গ্যালাক্সি নোট ৭ এর দুর্ঘটনাকে মাটিচাপা দিয়ে নোট ৮ এর মাধ্যমে সেই হারানো গৌরব ফিরিয়ে আনার প্রস্তুতিও নিয়েছে কোরিয়ান টেক জায়ান্ট।

গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফারের সঙ্গে গ্যালাক্সি নোট৮ এর প্রি-অর্ডার চলবে ২৭ আগস্ট থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। গ্রাহকরা এই ঠিকানা অথবা গ্রামীণফোন শপ ভিজিট করে অথবা যেকোনো স্যামসাং স্টোর বা গ্রামীণফোন সেন্টার থেকে প্রি-অর্ডার করা যাবে।

প্রি-অর্ডার করলে গ্রামীণফোন গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ জিবি ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ৩ মাসে মোট ৬ বার ২৮ দিন মোট মেয়াদে ৪০০ টাকায় ৮ জিবি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি নোট ৮-এর মূল্য ৯৪,৯০০ টাকা যা, ৪,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,৫০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে উপভোগ করা যাবে। আগ্রহী গ্রাহকরা দেশের সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ ৬ জিবি র‍্যামের এই হ্যান্ডসেট কিনতে পারবেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান সালাহউদ্দীন আলমগীর, গ্রামীণফোনের সিনিয়র ডিরেক্টর ও হেড অব কমিউনিকেশন নেহাল আহমেদ এবং ডেপুটি ডিরেক্টর (ডিভাইস) সরদার শওকত আলী উপস্থিত ছিলেন।