মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, রাত ০২:২৬

অপো'র লিমিটেড এডিশন বাংলাদেশে 

Published : 2017-08-19 22:17:00
অনলাইন ডেস্ক: অপো। খুব অল্প সময়ে অধিক জনপ্রিয় হয়ে ওঠা একটি স্মার্টফোন। এবার অপো এবং এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর দীপিকা পাড়ুকোন মিলিতভাবে গ্রাহক এবং ভক্তদের জন্য একটি চমক নিয়ে এলেন। সম্প্রতি ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিওতে অপো এফ৩ দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেন অপোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর দীপিকা পাড়ুকোন। 

গত ১৬ আগস্ট থেকে ২৬ হাজার ৫০০ টাকায় এফ৩ দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন ফোনটি পাওয়া যাচ্ছে। ফোনটির সঙ্গে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম। ফোনটি শুধুমাত্র রোজ-গোল্ড রঙে পাওয়া যাচ্ছে। এটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের আউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দীপিকা পাড়ুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। 

লোগোটি তৈরি করা হয়েছে পলিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ট তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সঙ্গে বাড়তি গ্ল্যামার যোগ করে। এর চমক লাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরজিনাল অপো এফ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি ও গ্রুপ সেলফি ফিচার। একই সঙ্গে এর শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীয় এবং ফ্যাশনেবল।