বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫০
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

চালু হলো 'বাংলালিংক ই-শপ'

Published : 2017-08-18 22:13:00
অনলাইন ডেস্ক : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক 'বাংলালিংক ই-শপ' নামে একটি ই-কমার্স সাইট চালু করেছে। ডিজিটাল জীবনযাত্রা ও গ্রাহকদের সঙ্গে নিরবচ্ছিন্ন সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে এটি একটি উল্লেখযোগ্য ধারাবাহিক পদক্ষেপ।

যার মাধ্যমে বিভিন্ন ব্যান্ডেল অফারসহ হ্যান্ডসেট ক্রয়, পছন্দের ডাটা প্যাক কেনা, পছন্দের নম্বর ক্রয়, রিচার্জ করা, অ্যাকসেসরিজ ক্রয়সহ আরও বিভিন্ন ধরনের সেবা পাওয়া যাবে।

সাইটটিতে বর্তমানে ২০টিরও বেশি হ্যান্ডসেট বান্ডল অফার পাওয়া যাচ্ছে। আর দেশব্যাপী বিনামূল্যে পণ্য সরবরাহও করছে প্রতিষ্ঠানটি।

বাংলালিংক-এর হেড অফ ই-বিজনেস রাশেদ মোসলেম বলেন, 'বাংলালিংক ই-শপ' বাংলালিংক-এর জন্য ডিজিটাইজেশনের দিকে আরও একটি দৃঢ় পদক্ষেপ। সরবরাহ ও অবকাঠামোগত সাহায্যের মাধ্যমে বাংলাদেশে ই-কমার্স ইন্ডাস্ট্রিকে তুলে ধরা আমাদের লক্ষ্য।

বাংলালিংক ই-শপের ঠিকানা: https://www.banglalink.net/en/eshop