শনিবার ২১ অক্টোবর, ২০১৭, সকাল ০৭:১৩

বিআইজেএফ নির্বাচনে সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক সাব্বিন

Published : 2017-08-12 11:20:00, Count : 229

অনলাইন প্রতিবেদক : তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ)-এর ২০১৭-১৮ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আরাফাত সিদ্দিকী সোহাগ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাব্বিন হাসান।

শুক্রবার (১১ আগস্ট) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে নির্বাচনের ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান মোস্তাফা জব্বার।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী, সভাপতি পদে আরাফাত সিদ্দিকী পেয়েছেন ২৯ ভোট, রাহিতুল ইসলাম রুয়েল পেয়েছেন ২০ ভোট এবং মোঃ ওয়াসিকুর রহমান শাহিন পেয়েছেন ১৩ ভোট। সাধারণ সম্পাদক পদে সাব্বিন হাসান পেয়েছেন ২১ ভোট, হাসান জাকির পেয়েছেন ১০ ভোট এবং নুরুন্নবী চৌধুরী হাসিব পেয়েছেন ৭ ভোট।

নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন সহ-সভাপতি পদে নাজনীন কবির (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), যুগ্ম সম্পাদক পদে তারিকুর রহমান খান বাদল, কোষাধ্যক্ষ পদে গোলাম দস্তগির তৌহিদ, সাংগঠনিক সম্পাদক পদে ভুঁইয়া মোহাম্মদ ইমরাদ, প্রকাশনা ও গবেষণা সম্পাদক পদে মিজানুর রহমান সোহেল, নির্বাহী সদস্য পদে খালেদ আহসান এবং সুমন আফসার।