সোমবার ১৮ ডিসেম্বর, ২০১৭, রাত ১০:৩৫

মূত্র পরীক্ষায় পাস করলেন ছয় ছাত্রদল নেতা

Published : 2017-08-08 15:40:00

অনলাইন প্রতিবেদক : ছাত্রদলের গুরুত্বপূর্ণ পদে মাদকসেবীদের ঠাঁই হবে না। মাদকসেবী নন, তা নিশ্চিত করতে আটজন তরুণের মূত্র পরীক্ষা করা হয়। এর মধ্যে ছয়জন পাস করেছেন। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায়।

সোমবার (০৭ আগস্ট) বিএনপির কেন্দ্রীয় নেতা ও বোয়ালমারী আসনের সাবেক সংসদ সদস্য শাহ মো. আবু জাফর গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (০৪ আগস্ট) দুপুরে বোয়ালমারী উপজেলার হাসামদিয়ায় শাহ জাফরের নিজ খামার বাড়িতে উপজেলা ছাত্রদলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদপ্রত্যাশী আট তরুণের মূত্র সংগ্রহ করা হয়। শাহ জাফর নিজে উপস্থিত থেকে এ মূত্র সংগ্রহ করেন।

এ বিষয়ে শাহ জাফর বলেন, ছাত্রদল করতে হলে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। অবশ্যই মাদক থেকে দূরে থাকতে হবে। এ জন্যই আমি এ উদ্যোগ নিয়েছি। এ উদ্যোগকে কেউ কেউ সাধুবাদ জানালেও চরম হাস্যরসের সৃষ্টি হয়েছে ফরিদপুরের রাজনীতিতে।

মূত্র পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রদল নেতারা হলেন, উপজেলা ছাত্রদলের সভাপতির পদপ্রত্যাশী ওয়ালিদ মুরছালিন ও হাসান সালেহ, সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী মো. পিকুল মিয়া, বয়োজিত খান ও আনিচুজ্জামান তপু, পৌর সভাপতি পদপ্রত্যাশী মো. আশিক ও রনি মিয়া এবং সরকারি বোয়ালমারী কলেজ শাখার সভাপতি পদপ্রত্যাশী মাহফুজ মিয়া।