শনিবার ২১ অক্টোবর, ২০১৭, সকাল ০৭:১১

সালমান শাহকে খুন করেছে তার স্ত্রী: রুবি [ভিডিও]  

Published : 2017-08-07 20:07:00, Updated : 2017-08-07 20:42:41, Count : 1000
অনলাইন ডেস্ক: জনপ্রিয় নায়ক সালমান শাহ আত্মহত্যা করেন নি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন আমেরিকা প্রবাসী এক নারী। সম্প্রতি রাবেয়া সুলতানা রুবি নামে ওই নারী এক ভিডিও বার্তায় এ দাবি তুলেছেন। এর পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।  

ভিডিওটিতে রুবি দাবি করেছেন, সালমান শাহকে খুন করা হয়েছে। সেই খুনের সঙ্গে জড়িত ছিলেন তার চীনা স্বামী। চীনাদেরকে দিয়ে এই খুন করানো হয়। এতে জড়িত ছিলেন সালমান শাহ'র স্ত্রী সামিরার পরিবারও।

এতে সালমান শাহ'র মা নীলা চৌধুরিকে উদ্দেশ করে কাতর কণ্ঠে তিনি বলেন, 'এই খুনের বিষয়ে আমি সব জানি। যেভাবেই হোক, আবার যেন মামলা তদন্তের ব্যবস্থা করা হয়। আমি যেমন করেই হোক আদালতে সাক্ষী দেবো। আপনি কিছু একটা করেন।'

প্রসঙ্গত, গত ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহ'র রহস্যজনক মৃত্যু হয়। তখন ধারণা করা হয় সালমান আত্মহত্যা করেছেন। তবে এ দাবি নাকচ করে ১১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন সালমানের মা নীলা চৌধুরী। এতে সামিরা ছাড়াও আসামি ছিলেন চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ। ভিডিও বার্তা প্রচারকারী রাবেয়া সুলতানা রুবিও মামলার একজন আসামি ছিলেন।