বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৫
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

আরিফার সাবেক স্বামীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

Published : 2017-03-24 11:30:00

অনলাইন প্রতিবেদক : বেসরকারি যমুনা ব্যাংক লিমিটেডের কর্মকর্তা আরিফুন্নেসা আরিফার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।  শুক্রবার (২৪ মার্চ) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা থেকে আরিফা হত্যা মামলার একমাত্র আসামি হিসেবে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত উপ-কমিশনার (দক্ষিণ) মো. শহীদুল্লাহ বলেন, রবিনকে ধরার চেষ্টা অব্যাহত ছিল। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধনবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
ঢাকায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

গত ১৬ মার্চ রাজধানীর সেন্ট্রাল রোডে ১৩ ওয়েস্টয়েন্ড নামের একটি আবাসিক ভবনে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে নিহত হন ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা।

এ ঘটনায় তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনের বিরুদ্ধে অভিযোগ এনে রাজধানীর কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন নিহত আরিফার স্বজনরা।