সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ০২:৩৬

নবাবের প্রশংসায় দেব

Published : 2017-03-23 21:37:00
ঢালিউড কাঁপিয়ে বেড়ানো বাংলার সুপারস্টার শাকিব খান তার নতুন সিনেমা ‘নবাব’ নিয়ে আসছেন। ইতোমধ্যেই ছবিটির ফার্স্টলুক পোস্টার প্রকাশে তোলপাড় শুরু হয়ে গেছে।

গত মঙ্গলবার রাতে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পাতায় পোস্টারটি শেয়ার করা হয়। তাতে পিস্তল হাতে শাকিব খানকে রাগী যুবকের অবতারে দেখা যায়।

ঢালিউডের এ সুপারস্টারের ফার্স্টলুক দেখেই চমকে গেলেন কলকাতার নায়ক দেব। ফার্স্ট লুক নিজের টুইটারে শেয়ার করে লিখেছেন, আগামী ঈদটা হতে যাচ্ছে সবচেয়ে বড় ও চমকপ্রদ। কী দারুণ ফার্স্ট লুক! বেশ ভালো করেছে পুরো টিম। আগামী ঈদে মুক্তি পাওয়ার অপেক্ষায় প্রত্যেকটি ছবিই আমার অনেক পছন্দের ও আগের চেয়ে ভিন্নতা রয়েছে ছবিগুলোতে।

এছাড়া পোস্টারটি দেখে ভক্তদের উচ্ছ্বাসের মাত্রা ছাড়িয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান ধরনের মন্তব্য দেখা যায়। যার বেশিরভাগই ইতিবাচক।

ছবিটি মুক্তির দিনক্ষণ এখনও জানানো হলেও সবকিছু ঠিক থাকলে আগামী ঈদে কলকাতার জয়দেব মুখার্জি ও বাংলাদেশের আবদুল আজিজের পরিচালনায় ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে। যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিতে তার নায়িকা কলকাতার শুভশ্রী।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার এ ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা ও সব্যসাচী চক্রবর্তী।