সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৪:৩০

স্বাধীনতা দিবস থেকে নতুন খাদ্যতালিকা আনছে বিমান

Published : 2017-03-23 18:19:00
সেবার মানোন্নয়নে এবার সকল আন্তর্জাতিক ফ্লাইটে যাত্রীদের খাবারের তালিকায় পরিবর্তন আনছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ইনফ্লাইট সার্ভিস সুবিধা নতুন আঙ্গিকে সাজানোর পাশাপাশি স্বাধীনতা দিবস থেকে নতুন এই সুবিধা চালু হবে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারে  (বিএফসিসি) আয়োজিত এক অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. এম. মোসাদ্দিক আহমেদ নতুন এই খাদ্যতালিকা কর্মসূচির উদ্বোধন করেন।

যাত্রীসেবার মানোন্নয়ন কর্মসূচির অংশ হিসেবে আগামী ২৬ মার্চ থেকে ঢাকা-লন্ডন-ঢাকা রুটে বিজনেস ক্লাস যাত্রীদের জন্য বৈচিত্র্যময় সুস্বাদু খাবার ও বিনোদনের আয়োজন নিয়ে আসছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

এ ছাড়া ওই দিন থেকে সব আন্তর্জাতিক ফ্লাইটে ডায়াবেটিক খাবার ও ছোট বাচ্চাদের জন্য 'কিডস ফুডে'র ব্যবস্থা থাকবে। তবে এ বিষয়ে যাত্রীদের টিকিট বুকিংয়ের সময়ই তা জানাতে হবে।

মোসাদ্দিক আহমেদ বলেন, বিমান তার সেবার প্রতিটি ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন আনছে। আকর্ষণীয় যাত্রীসেবা দিতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। শীঘ্রই সকল আন্তর্জাতিক রুটে পর্যায়ক্রমে এ সুবিধা চালু করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ ও উপ-মহাব্যবস্থাপক বিএফসিসি জামাল উদ্দিন তালুকদার, এফএসএস চৈতী, এফএসএস মল্লিকা, এফএস নেহাল প্রমুখ।