বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৬
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলা চলবে

Published : 2017-03-23 09:50:00
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলা চলবে। হাইকোর্টের দেয়া রুল খারিজ করে দিয়েছেন প্রধান বিচারপতির নেতৃত্বে তিন বিচারপতির বেঞ্চ।বৃহস্পতিবার(২৩ মার্চ) দুদকের করা আবেদন নিষ্পত্তি করে এ আদেশ দেন।

এর আগে ৮ মার্চ নাইকো দুর্নীতি মামলার কার্যক্রম স্থগিত করেছিল হাইকোর্ট। একই সঙ্গে মামলার কার্যক্রম স্থগিত চেয়ে করা আবেদন খারিজ করে নিম্ন আদালতের দেওয়া আদেশ কেন বাতিল করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছিল। বিচারপতি শেখ আব্দুল আউয়াল ও বিচারপতি মো. খসরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

এ আদেশের বিরুদ্ধে হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে আপিলে আবেদন করে দুদক। গত বছরের ০১ ডিসেম্বর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের ক্ষেত্রে নাইকো দুর্নীতি মামলার বিচারিক কার্যক্রম আট সপ্তাহের জন্য স্থগিত করে রুল জারি করেন হাইকোর্ট।