মঙ্গলবার ২৫ জুলাই, ২০১৭, দুপুর ১২:৪০

নাতনি-পুত্রবধূদের সঙ্গে গল্প করে সময় কাটাচ্ছেন খালেদা জিয়া

Published : 2017-07-17 23:02:00, Count : 254
নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পশ্চিম লন্ডনের বাসভবনে অবস্থান করছেন। গত রোববার দুপুরে খালেদা জিয়া লন্ডনে পৌঁছলে তারেক রহমান নিজেই ড্রাইভ করে তার বাসভবনে নিয়ে যান। বাসভবনে যাওয়ার পর বিশ্রাম নিয়েছেন তিনি।
ফোনে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এমএ মালেক গতকাল সকালের খবরকে বলেন, চেয়ারপারসন লন্ডনে পৌঁছার পর প্রথম দিন বিশ্রামে রয়েছেন। নাতনি ও পুত্রবধূদের সঙ্গে গল্পগুজব করে সময় কাটাচ্ছেন তিনি। জানা গেছে, পশ্চিম লন্ডনের কিংস্টন এলাকায় একই রোডের পৃথক বাড়িতে থাকেন
খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, তার দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিরা রহমান। তারাও বেশিরভাগ সময় তারেক রহমানের বাসায়ই সময় কাটাচ্ছেন।
গত শনিবার সন্ধ্যায় এমিরেটস এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। এর আগে ২০১৫ সালের ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়া লন্ডন গিয়েছিলেন। সেবার তারেকসহ পরিবারের সবার সঙ্গে ঈদ করেই দেড় মাস পর ফিরেছিলেন তিনি। তারেক ও তার স্ত্রী-কন্যারা ছাড়াও প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী ও দুই সন্তানও তখন লন্ডনে ছিলেন। এবার কোরবানির ঈদ হবে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। যদি ঈদ করে দেশে ফেরেন, তাহলে দেড় মাসের বেশি সময় বাইরে থাকবেন বিএনপি চেয়ারপারসন।