বৃহস্পতিবার ২৩ নভেম্বর, ২০১৭, রাত ১০:৫৬

'অসমাপ্ত বায়োপিক' চান প্রিয়াঙ্কা

Published : 2017-07-17 17:39:00,

অনলাইন ডেস্ক : সাবেক বিশ্বসুন্দরী এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বক্সার মেরি কমের বায়োপিকে অভিনয় করেছিলেন। নিজের বায়োপিক নির্মাণের কোনও আভাস না দিলেও, বায়োগ্রাফিতে না নেই তার।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, জীবনের সব কাজই তিনি একেবারে শেষ না হওয়া পর্যন্ত শান্তি পান না। কিন্তু ৩৪টি বসন্ত পেরোনোর পর এখন যদি তাঁর আত্মজীবনী লেখা হয় তাতে আপত্তি নেই। সেক্ষেত্রে একটাই শর্ত, আত্মজীবনীর নাম হতে হবে 'অসমাপ্ত'। আসলে, এখনও তাঁর অনেক কাজ বাকি রয়েছে বলেই মনে করেন প্রিয়াঙ্কা।

বিশ্বসুন্দরীর তকমা পাওয়ার পর থেকে শুরু হওয়া প্রিয়াঙ্কার ক্যারিয়ারটা আর পাঁচ জনের থেকে বেশ আলাদা। বলিউডে থেকে হলিউডেও অভিষেক ঘটেছে তার। এখন পর্যন্ত সবচেয়ে বেশি বিদেশি ছবি এবং বিদেশি প্রোডাকশনে কাজ করছেন প্রিয়াঙ্কা।

তাকে শুধুই অভিনয়ের মাপকাঠিতে বিচার করাটা ঠিক হবে না। অভিনয় জগতের বাইরের প্রিয়াঙ্কাও সমান ভাবে জনপ্রিয়। সম্প্রতি তার প্রযোজনায় নতুন একটি মরাঠি ছবি 'ক্যায় রে রাসক্যালা'র কাজ শুরু হয়েছে। অপরদিকে এক সাক্ষাৎকারে মেয়ের বায়োপিক নির্মাণ প্রসঙ্গে মা মধু বলেন, "প্রিয়ঙ্কার জীবন খুব বোরিং। ও কাজে যায় আর বাড়ি আসে। তাই যে পরিচালক ওর জীবন নিয়ে ছবি করতে চাইবেন, তিনিও কিছু চাঞ্চল্যকর তথ্য খুঁজে পাবেন না। এখনই ওর জীবন নিয়ে বায়োপিক করার সময় আসেনি।"

কাজের কারণে বর্তমানে বেশিরভাগ সময়ই নিউইয়র্কে থাকেন প্রিয়াঙ্কা। সম্প্রতি দেশে ফিরেছেন। মঙ্গলবার (১৮ জুলাই) ৩৫তম জন্মদিন তাঁর। এই বিশেষ দিনটিতে নিজের বন্ধু এবং পরিবারের সঙ্গে কাটানোর জন্যেই নিজদেশে ফিরেছেন প্রিয়াঙ্কা। সূত্র: আনন্দবাজার