মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর, ২০১৭, রাত ১০:১০

বানারীপাড়া ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

Published : 2017-07-17 11:14:00, Updated : 2017-07-17 12:12:40, Count : 437

অনলাইন প্রতিবেদক : বরিশালের বানারীপাড়ায় এক গৃহবধূ ধর্ষণের অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে দল খেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) কেন্দ্র থেকেই এ বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। এর আগে তাকে বহিষ্কারের সুপারিশ করে বরিশাল জেলা ছাত্রলীগ।  রোববার (১৬ জুলাই) বিকেলে ধর্ষিতার স্বামী শিশু ও নারী নির্যাতন দমন আইনে বানারীপাড়া থানায় মামলা দায়ের করলে সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।
 
মামলায় সুমন ছাড়াও আরও ৪/৫ জন সহযোগীকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এ ঘটনায় বানারীপাড়া ও উজিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সাহাব উদ্দিন কবির মামলার বাদী, ভিকটিম ও সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার (১৫ জুলাই) রাত ১১টায় মামলার বাদী তার স্ত্রী ও স্বজনদের নিয়ে মামার বাড়ি যাচ্ছিলেন। এ সময় বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন হোসেন মোল্লা তার ৪-৫ জন সহযোগীসহ তাদের পথ আটকায়। পরে সুমন মোল্লা বাদীর মামাবাড়িতে হাজির হয়। সুমন ওই ব্যক্তিকে আটকে রেখে তার স্ত্রী ও ফুফুকে তার সঙ্গে যেতে বাধ্য করে।

তাদেরকে বাদীর ফুফুর বাড়িতে নেওয়া হয়। এ সময় সুমন বাদীর স্ত্রীকে জিজ্ঞাসাবাদের কথা বলে ধর্ষণ করে। সকালে ফুফুর বাড়ি গিয়ে বাদী এ কথা জানতে পারেন। বাকপুর ইউনিয়ন চেয়ারম্যানকে এ অভিযোগ জানানো হয়। পরে ওই ব্যক্তি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা করেন।।