মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, রাত ০২:৩২

‘সিনেমার প্রতি মন উঠে গেছে’

Published : 2017-07-12 23:40:00
নিজস্ব প্রতিবেদক: মডেল অভিনেত্রী লামিয়া মিমো। মাঝে সংসারজীবন নিয়ে ব্যস্ত থাকায় অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েছিলেন। বিরতি ভেঙে অভিনয়ে ফিরে নাটক ও সিনেমায় ব্যস্ত হয়ে পড়েছেন।
গেল ঈদে মিমোকে দেখা গেছে সাতটি নাটকে। নাটকগুলোর মধ্যে সেই তুমি এলে দর্শকপ্রিয় হয়েছে। তবে আসছে কোরবানি ঈদে তাকে আর পুরনো ব্যস্ততায় দেখা যাবে না। ১৭ জুলাই পারিবারিক ট্যুরে নিউইয়র্ক যাবেন এ মডেল অভিনেত্রী। ফিরবেন আগামী মাসের মাঝামাঝি। কোরবানি ঈদের কাজ করতে পারবেন না ভেবে মনটা ভীষণ খারাপ মিমোর।
এ প্রসঙ্গে জানালেন, রোজার ঈদে সরব ছিলাম নাটকে। কয়েকটি নৃত্যানুষ্ঠানও করেছি। এবার দেশের বাইরে যাব বলে ঈদের কাজ বেশি করতে পারব না। তাই মনটা খুবই খারাপ লাগছে।
এদিকে মিমো দীপংকর দীপনের ঢাকা অ্যাটাক দিয়ে সিনেমার বিরতি ভেঙেছিলেন। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়। সেখানে তিনি একটি আইটেম গানে নেচেছেন। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী মিমো। এছাড়া তিনি আঁচড় নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। অবশ্য কবে এটির শুটিং শুরু হবে তা নিয়ে অনিশ্চয়তায় ভুগছেন এ অভিনেত্রী।
মিমো বলছিলেন, সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে অনিশ্চয়তায় ভুগতে ভালো লাগে না। নানা কারণে সিনেমার প্রতি আমার মন উঠে গেছে। তাই আমি এখানে অনিয়মিত। নাটকেই ব্যস্ত সময় কাটাতে চাই। সিনেমার যা অবস্থা তাতে নিজ থেকে সরে যাওয়াই ভালো।
অভিনেত্রী মিমো বর্তমানে লেডি গোয়েন্দা ও বাসন্তীপুর নামে একটি ধারাবাহিকে কাজ শুরু করেছেন। সত্য ঘটনা অবলম্বনে লেডি গোয়ান্দা নাটকে মিমোকে দেখা যাবে গোয়েন্দার চিফ অফিসার চরিত্রে।