মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, রাত ১১:৪৫

নকিয়া ৩৩১০ ফোনের দাম ২ লাখ টাকা!

Published : 2017-07-08 19:53:00
অনলাইন ডেস্ক : ব্যাপক আলোচিত ও এক সময়ের সর্বাধিক বিক্রিত ৩৩১০ মডেলের ফোন নকিয়া ব্র্যান্ডের একটি ফিচার ফোন। এইতো কিছুদিন আগেই নকিয়ার বিলুপ্তপ্রায় ৩৩১০ মডেলের পুরনো ক্লাসিক ফোনটি প্রায় ১৭ বছর পর মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে নতুন মডেলে ফের বাজারে এসেছে।

২০০৫ সালে উৎপাদন বন্ধ করার আগে সাড়ে ১২ কোটির বেশী বিক্রিত এই মডেলের ফিচার ফোনটি ইতোমধ্যে দেশের বাজারে চার হাজার দুইশত পঞ্চাশ টাকায় পাওয়া যাচ্ছে।

একটি ফিচার ফোনের দাম কি দুই লাখ টাকা হতে পারে? শুনতে অবিশ্বাস্য মনে হচ্ছে? অবিশ্বাস্য মনে হতেই পারে। তবে অবিশ্বাস্য হলেও ঘটনা সত্যি।

সম্প্রতি বাংলেদেশি টাকায় ২ লাখ টাকা মূল্যের নকিয়ার সাড়া জাগানো ৩৩১০ মডেলের এই ফিচার ফোনের একটি বিশেষ সংস্করণ উন্মুক্ত করেছে রাশিয়ার প্রতিষ্ঠান ক্যাভিয়ার।

পুরো বডি টেম্পারড টাইটেনিয়াম দিয়ে নির্মিত ফোনটির পিছনে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাস্প এবং রুশ রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিনের স্বর্ণের প্লেটেড মুখচ্ছবি যুক্ত করা হয়েছে।

ছবিতে দেখা যায়, একই দিক মুখ করে তাকিয়ে আছেন তারা। যার দ্বারা যুক্তরাষ্ট্র-রাশিয়ার সম্পর্ক উন্নতির ইচ্ছাকে প্রতীকী অর্থে বুঝানো হয়েছে বলে জানায় ফোন নির্মাতা প্রতিষ্ঠানটি।

তবে ডিজাইন পরিবর্তন করা হলেও ফোনটির কনফিগারেশনে কোনো পরিবর্তন করা হয়নি।

আরও পড়তে পারেন...