মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৪

ডিএসইতে নতুন দুই পরিচালক

Published : 2017-03-21 19:27:00
নব-নির্বাচিত  দুই পরিচালক হানিফ ভূঁইয়া ও শরীফ আতাউর রহমান। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) নতুন শেয়ারধারী আগামী তিন বছরের জন্য দুই পরিচালক পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন, 'স্যার সিকিউরিটিজ' এর ব্যবস্থাপনা পরিচালক শরীফ আতাউর রহমান ও 'র‌্যাপিড সিকিউরিটিজ' এর ব্যবস্থাপনা পরিচালক মো. হানিফ ভূইয়া।

মঙ্গলবার (২১ মার্চ) ডিএসইর মতিঝিল কার্যালয় ভবনের নিচতলায় সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দিনভর উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শেষে তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

নতুন দুই পরিচালক পদে নির্বাচন পরিচালনার জন্য গঠিত ৩ সদস্যের নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করেন। তবে ডিএসইর ৫৫তম বার্ষিক সাধারণ সভায় (এজিএমে) আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করা হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নির্বাচনে ডিএসই'র ২৪৫ জন ভোটারের মধ্যে ২২২ জন ভোটাধিকার প্রয়োগ করেন। মো. হানিফ ভূঁইয়া পেয়েছেন ১৪৯ ভোট ও শরীফ আতাউর রহমান পেয়েছেন ১১৪ ভোট।

অন্যদিকে প্রতিদ্বন্দ্বী চার প্রার্থীর মধ্যে 'ধানমন্ডি সিকিউরিটিজ' এর ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান খান পান ৭৭ ভোট ও 'কান্ট্রি স্টক' এর ব্যবস্থাপনা পরিচালক খাজা আসিফ আহমেদ পান ৮৮ ভোট।